ওয়ার্নারের সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথে অস্ট্রেলিয়া

ওয়ার্নারের সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথে অস্ট্রেলিয়া
Content TOP

বিশ্বকাপের ১৭তম ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি পাকিস্তান। ভারতের সাথে হারের লজ্জা ভুলে এ ম্যাচে ঘুরে দাঁড়াতে দৃঢ় প্রত্যয়ী অস্ট্রেলিয়া। অপরদিকে নিজেদের চতুর্থ ম্যাচে দ্বিতীয় জয়ের লক্ষ্যে টাউনটনের কাউন্টি গ্রাউন্ডে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন পাকিস্তান দলপতি সরফরাজ আহমেদ।

ব্যাট করতে নেমে ওয়ার্নার ও অ্যারন ফিঞ্চের শুরুটা হয় দুর্দান্ত। কিন্তু ২৩তম ওভারের প্রথম বলে আমির থামালেন এই জুটিকে। ৮২ রান করে প্যাভিলিয়নে ফিরে যেতে হয় ফিঞ্চকে। এরপর স্মিথ এসে অতটা সুবিধে করতে পারেনি। মোহাম্মদ হাফিজের বলে ১০ রানেই ক্যাচ তুলে দেন তিনি। ৩৪তম ওভারে শাহিন আফ্রিদির দুর্দান্ত পেসে বোল্ড হন ম্যাক্সওয়েল। ২০ রান করেই সাঁঝঘরে ফিরেন তিনি।

মিডল অর্ডারের দুই ব্যাটসম্যান প্যাভিলিয়নে ফিরলেও ওপেনিংয়ে থিতু হয়ে ব্যাটিং করে শেষ পর্যন্ত বিশ্বকাপের এবারের আসরের প্রথম সেঞ্চুরির দেখা পান ডেভিড ওয়ার্নার। ১০২ বলে শতক পূর্ণ করেন এ তারকা ব্যাটসম্যান।

উল্লেখ্য, পাকিস্তানের বিশ্বকাপ শুরু হয় হার দিয়ে। অতঃপর ইংল্যান্ডকে হারিয়ে নিজেদের প্রথম জয় তুলে নেয় তারা। আর ভারতের বিপক্ষে হেরে জয়ের ধারা থামে অজিদের। এ ম্যাচ দিয়ে তাই ঘুরে দাঁড়াতে চায় অজিরা। ইনজুরির কারণে এ ম্যাচ থেকে ছিটকে গেছেন পেস অলরাউন্ডার মার্কোস স্টয়নিস। তার বদলে দলে জায়গা পেয়েছেন শন মার্শ। এছাড়া জাম্পার বদলে দলে আছেন কেন রিচার্ডসন।

অস্ট্রেলিয়া একাদশ : অ্যারণ ফিঞ্চ (অধিনায়ক), অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), নাথান কোল্টার-নাইল, প্যাট কামিন্স, উসমান খাজা, শন মার্শ, গেøন ম্যাক্সওয়েল, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্কস ও ডেভিড ওয়ার্নার।

পাকিস্তান একাদশ : সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), বাবর আজম, ফখর জামান, হাসান আলী, ইমাম-উল-হক, মোহাম্মদ হাফিজ, শাহীন শাহ আফ্রিদি, শোয়েব মালিক, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ ও আসিফ আলী।

Content TOP

Related posts

body banner camera