ওয়ানডে দলে ফিরলেন স্টোকস-হেলস

ওয়ানডে দলে ফিরলেন স্টোকস-হেলস
Content TOP

শ্রীলঙ্কা সফরের জন্য ১৬ সদস্যের ওয়ানডে দল ঘোষণা করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)। আর সেই দলে জায়গা পেলেন ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকস ও অ্যালেক্স হেলস। প্রসঙ্গত, গত বছর সেপ্টেম্বরে ব্রিস্টলের একটি নাইট ক্লাবে সংঘর্ষে জড়ান স্টোকস ও হেলস। টেস্ট দলে স্টোকস ফিরলেও ওই ঘটনার পর হেলসকে আর ইংল্যান্ড দলে দেখা যায়নি। অবশেষে ডাক পেলেন ইংল্যান্ডের ওয়ানডে দলে।

যদিও নাইট ক্লাবের ঘটনায় ডিসেম্বরে ইসিবির অভ্যন্তরীন ডিসিপ্লিনারি কমিশনের শুনানির মুখোমুখি হতে হবে তাদের। এই শুনানি হবে ডিসেম্বরের ৫ ও ৭ তারিখ। শ্রীলঙ্কা সফরের পর ও ওয়েস্ট ইন্ডিজ সফরের আগে এই শুনানির তারিখ ধার্য্য হওয়ায় লঙ্কা সফরে স্টোকস ও হেলসের এই অন্তর্ভূক্তি নিয়ে প্রশ্ন ওঠেনি।

অন্যদিকে, ইংল্যান্ড দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন ফাস্ট বোলার অলি স্টোন। লিয়াম প্লাঙ্কেটের বদলি হিসেবে দলে আনা হয়েছে তাকে। বিয়ের কারণে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম তিন ম্যাচে থাকতে পারবেন না প্লাঙ্কেট।

ইংল্যান্ড ওয়ানডে দল
ইয়ন মরগান, মঈন আলী, জনি বেয়ারস্টো, জস বাটলার, স্যাম কুরান, টম কুরান, লিয়াম ডসন, অ্যালেক্স হেলস, লিয়াম প্লাঙ্কেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, অলি স্টোন, ক্রিস ওকস, মার্ক উড।

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera