এবার পপস্টার হিসেবে মাতাবেন নোরা ফাতেহি

এবার পপস্টার হিসেবে মাতাবেন নোরা ফাতেহি
Content TOP

বলিউডে ‘কামারিয়া’ ও ‘দিলবার’র মতো গানে নাচের জাদু দিয়ে মঞ্চ কাঁপিয়েছেন। এবার গান দিয়ে ভক্তকুলের হৃদয় জয় করতে আসছেন নৃত্যশিল্পী ও অভিনেত্রী নোরা ফাতেহি।  সালমান খানের ছবি ‘ভারত’ এ দেখা যাবে নোরাকে। সম্প্রতি মাল্টায় প্রথম ধাপের শুটিং শেষ করে তিনি ব্যস্ত হয়ে গেছেন গানের সম্পাদনা নিয়ে। টি সিরিজের ব্যানারে গানটি প্রযোজনাও করেছেন তিনি।

‘দিলবার’ গানের আরবির সংস্করণ ও মধ্যপ্রাচ্য ও আফ্রিকান ব্যান্ডের ‘এফনেয়ার’ এর সমন্বয়ে গানটি তৈরি করা হয়েছে। গানের ভিডিওতে পপস্টার হিসেবে দেখা যাবে নোরাকে।

এক বিবৃতিতে নোরা বলেছেন, ‘দিলবার’ গানটি মধ্যপ্রাচ্যসহ আন্তর্জাতিকভাবেই সফলতা পেয়েছে। এই গানটি আমরা পুনরায় কম্পোজ করেছি এবং আরবি ও মরক্কো ভাষায় লিখে রেকর্ড করেছি। গানটি আমি গেয়েছে এফনেয়ারের সাথে। এর মাধ্যমে গায়িকা হিসেবে আমার অভিষেক ঘটছে এবং এফনেয়ার আমার সঙ্গে গানটি র‌্যাপ করবে। টিসিরিজ গানটি তাদের চ্যানেলে প্রকাশ করবে।

নোরা আরও বলেন, আমি আরবি ভাষায় রূপান্তরের মাধ্যমে আফ্রিকা ও মধ্যপ্রাচ্যের ভক্তদের আরও কাছাকাছি ‘দিলবার’ গানটিকে নিয়ে যেতে চেয়েছি। আর গানের ভুবনে নিজের যাত্রা শুরুর এটাই সেরা উপায়

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera