brandbazaar globaire air conditioner

‘একাধিক নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে তার’

‘একাধিক নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে তার’
epsoon tv 1

বলিউড তারকাদের সম্পর্কের ভাঙা-গড়ার খেলা নতুন বিষয় নয়। নিয়মিতই নতুন সম্পর্ক যেমন তৈরি হচ্ছে তেমনি আবার ভেঙেও যাচ্ছে। এবার সম্পর্ক ভাঙনের তালিকায় যুক্ত হলেন অভিনেত্রী সানা খান।

কোরিওগ্রাফার মেলভিন লুইসের সঙ্গে তার সম্পর্ক ভেঙে গেছে। আর বিষয়টি নিয়ে সানা খোলামেলা জবাবও দিয়েছেন মিডিয়াকে। এ প্রসঙ্গে তিনি বলেন, আমি মেলভিনের সঙ্গে ব্রেকআপ করেছি এটা সত্যি। এর কারণও হলো সে আমার সঙ্গে প্রতারণা করেছে। তাকে হৃদয় থেকে ভালোবেসেছিলাম এবং অঙ্গীকারবদ্ধ ছিলাম।বিনিময়ে যন্ত্রণা পেয়েছি, যা আমাকে নাড়া দিয়েছে।

তিনি আরও বলেন, একাধিক নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে তার। যার কারণে আমার মানসিক সমস্যা সৃষ্টি হয়েছে এবং হতাশায় ভুগছি। কয়েকদিন আগে তাকে নিয়ে সন্দেহ হয়। এরপর তার ফোন দেখতে চাইলে সে আমার হাত থেকে তা কেড়ে নেয় এবং মেসেজগুলো ডিলিট করতে থাকে। তখন বুঝতে পারি সবাই তাকে নিয়ে যা বলছিল সব সত্য। এরপরেই আমি ব্রেকআপের সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি।

‘ওয়াজা তুম হো’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী বলেন, আমি খুব খুশি সৃষ্টিকর্তা আমাকে এই যন্ত্রণাদায়ক সম্পর্ক থেকে বাঁচিয়েছেন। তাকে বিয়ে করতে চেয়েছিলাম। কিন্তু এখন কোনো পুরুষকেই আর বিশ্বাস করতে পারব না।

epsoon tv 1

Related posts

body banner camera