brandbazaar globaire air conditioner

একসঙ্গে ৩৫ প্রেমিকা! অতঃপর…

একসঙ্গে ৩৫ প্রেমিকা! অতঃপর…
epsoon tv 1

একসঙ্গে ৩৫ জন প্রেমিকা! কথাটা শুনতে একটু অবাক লাগলেও এমনই ঘটনা ঘটেছে জাপানে। ৩৯ বছর বয়সী তাকাশি মিয়াগাওয়া একসঙ্গে ৩৫ জন তরুণীর সঙ্গে চুটিয়ে প্রেম করে যাচ্ছিলেন। আর সেই প্রেমিকাদের কাছ থেকে গিফট এবং নগদ টাকা নিতেন। তিনি তার ৩৫ জন প্রেমিকার সঙ্গেই গভীর সম্পর্ক রাখার অভিনয় করেন। এমনকি তাদের কাছ থেকে গিফট পেতে প্রায়শই নিজের জন্মদিনের তারিখ পরিবর্তন করতেন। খবর আরটি নিউজের।

সবকিছুই ঠিকঠাক চলছিল। তবে ওই তরুণীরা ‘ভুক্তভোগী অ্যাসোসিয়েন’ গঠনের পর তাকাশির এই পরিকল্পনা ফাঁস হয়ে যায়। পরে তার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেন তারা।

টোকিও রিপোর্টার জানিয়েছে, তাকাশি মিয়াগাওয়া দক্ষিণ জাপানের কানসাই এলাকায় একটি মার্কেটিং কোম্পানিতে পার্টটাইম কর্মী হিসেবে কাজ করেন। তার প্রকৃত জন্মদিন ১৩ নভেম্বর। তবে তার অন্তত তিনজন প্রেমিকা পুলিশকে জানিয়েছেন, তাদের কাছে ভিন্ন ভিন্ন জন্মতারিখ বলেছেন তাকাশি। এদের কেউ জানতেন তাকাশির জন্ম ফেব্রুয়ারিতে, কেউ জানতেন জুলাই আবার অন্যজনের জানা ছিল এপ্রিলে।

পুলিশ জানিয়েছে, তাকাশি মিয়াগাওয়া মূলত অবিবাহিত নারীদের সঙ্গে এই প্রতারণা করে থাকেন। তিনি তাদের বলেন, বিয়ে করার জন্য পাত্রীর সন্ধান করছেন। বিয়ের জন্য তাকেই পছন্দ তার। পরে সম্পর্ক প্রেমের দিকে গড়ালে জন্মদিনে উপহার আদায় করেন তাকাশি। বিভিন্ন অনুষ্ঠানে তাকাশির সঙ্গে ভিন্ন ভিন্ন প্রেমিকা দেখে অনেকেরই সন্দেহ হয়। কোনো কোনো প্রেমিকার কানে যায় খবর। পরে কয়েকজন প্রেমিকা একসঙ্গে মিলিত হয়ে স্থানীয় পুলিশের কাছে তাকাশির নামে অভিযোগ করেন।

পুলিশ আরও জানায়, জন্মদিনের উপহার হিসেবে তিনি প্রেমিকাদের কাছ থেকে কমপক্ষে এক হাজার ডলার সমমূল্যের উপহার আদায় করেছেন। প্রেমিকাদের কাছে পণ্য বিক্রি করেও মুনাফা করেন তাকাশি। পুলিশের ধারণা, মাল্টি লেভেল মার্কেটিং স্ট্র্যাটেজি ব্যবহার করে নারীদের সঙ্গে প্রতারণা করতেন তিনি।


epsoon tv 1

Related posts

body banner camera