brandbazaar globaire air conditioner

ঈদ ও রমজান উপলক্ষে এসি-টিভিতে সর্বোচ্চ ৪০% মূল্য ছাড় দিচ্ছে ব্রান্ডবাজার!

ঈদ ও রমজান উপলক্ষে এসি-টিভিতে সর্বোচ্চ ৪০% মূল্য ছাড় দিচ্ছে ব্রান্ডবাজার!
epsoon tv 1

ঈদ এবং রমজান উপলক্ষে চলতি মাস জুড়ে সর্বোচ্চ ৪০% পর্যন্ত মূল্য ছাড়ে এসি-টিভি কেনাকাটা সুযোগ দেওয়ার ঘোষণা দিয়েছে ব্রান্ডবাজার (brandbazaarbd.com)। প্রতিষ্ঠানটির কর্নধার আসাদুজ্জামান বলেন, বৈশ্বিক মহামারির কারণে আমাদের দেশে চলছে লকডাউন। লকডাউনে ঘড়ে বসে অনলাইন থেকে যেকোন ব্র্যান্ডের এসি-টিভি ক্রয়ের সুযোগ থাকছে বিশেষ মূল্য ছাড়ে।

তিনি আরও বলেন, ১০০% অরিজিনাল ব্র্যান্ডের যেকোন এসি-টিভি কেনাকাটার ক্ষেত্রে গ্রাহক পাবেন ওয়ারেন্টি, ক্যাশ-অনডেলিভারি সহ ২৪ ঘন্টার মধ্যে হোম ডেলিভারির নিশ্চয়তা। ঘড়ে বসে অনলাইনে এই অফার পেতে (লিংক) এ ভিজিট করুন।এছাড়াও সরাসরি 01799922318 নাম্বারে ফোনে অর্ডার দেওয়ার সুযোগও থাকছে। দেশের ইকমার্স সাইট থেকে কেনাকাটার ক্ষেত্রে গ্রাহক বিলম্বিত ডেলিভারির ক্ষেত্রে যে বিরম্বনার শিকার হন, ব্রান্ডবাজার থেকে কেনাকাটার ক্ষেত্রে সেই সুযোগ নেই।বরং ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারি এবং ক্যাশ-অন ডেলিভারির সুযোগতো থাকছেই।

বিশ্ববিখ্যাত বিভিন্ন ব্র্যান্ডের এসি, টিভি সহ নানা ডিভাইসের উপর ব্রান্ডবাজারে বিশেষ মূল্য ছাড়ের এই ‘ঈদ উৎসব’ চলবে পুরা রমজান মাস জুড়ে। ‘ঈদ উৎসব’ এ অংশগ্রহণ করতে অথবা আপনার পছন্দের এসি-টিভি কিনতে এখানে ভিজিট করুন (https://brandbazaarbd.com/ঈদ-মেলা-এসি-টিভি-কেনাকাটা/)।


epsoon tv 1

Related posts

body banner camera