ইন্দিরা হচ্ছেন বিদ্যা বালান

ইন্দিরা হচ্ছেন বিদ্যা বালান
Content TOP
ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে বিদ্যা বালানকে। সাগরিকা ঘোষের বই ইন্দিরা: ইন্ডিয়া’স মোস্ট পাওয়ারফুল প্রাইম মিনিস্টার অবলম্বনে তৈরি হবে একটি ওয়েব সিরিজ। সেখানে ইন্দিরা হবেন বিদ্যা। ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটি জানালেন এই বলিউড অভিনেত্রী।

প্রথমে কথা ছিল, চলচ্চিত্র বানানো হবে। কিন্তু সাক্ষাৎকারে বিদ্যা জানান, এটি হবে ওয়েব সিরিজ। তিনি বলেন, ‘একটি ছবি তৈরির জন্য যা দরকার, তার থেকে বেশি উপাদান আছে এই বইয়ে। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি ওয়েব সিরিজ বানানোর। তবে জানি না কতগুলো মৌসুম করতে পারব। একসঙ্গে কাজ করার জন্য আমরা একটি দলও তৈরির কাজ করছি।’

ওয়েব সিরিজটি প্রযোজনা করছেন রনি স্ক্রুওয়ালা। কবে নাগাদ শুটিং শুরু হতে পারে, তা এখনো নির্ধারিত হয়নি। গান্ধী পরিবারের কোনো অনুমতির প্রয়োজন আছে কি না-এমন প্রশ্নের জবাবে বিদ্যা বলেন, যেহেতু তাঁরা বইয়ের স্বত্ব কিনে নিয়েছেন, তাই পরিবারের অনুমতির কোনো প্রয়োজন হবে না।

বিদ্যা বালানবিদ্যা বালানখুব শিগগির বিদ্যা বালানের অভিষেক হচ্ছে তেলেগু সিনেমায়। তেলেগু চলচ্চিত্রের তারকা ও রাজনীতিবিদ নন্দমূর্তি তারকা রামা রাওয়ের (এনটিআর) জীবনীভিত্তিক ছবিতে তাঁর স্ত্রীর চরিত্রে দেখা যাবে বিদ্যাকে। এই ছবির অংশ হতে পেরে বিদ্যা বালান বেশ রোমাঞ্চিত। তিনি বলেন, ‘এটা আমার প্রথম তেলেগু ছবি। আমি খুবই রোমাঞ্চিত। এখন পর্যন্ত আমার মুখ থেকে অন্য ভাষার কোনো সংলাপ বের হয়নি।’

বিদ্যা বালানের শেষ ছবি ‘তুমহারি সুলু’ বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেনি। তবে অভিনয় দিয়ে বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি। ছবিটি তামিল ভাষায় রিমেক করা হচ্ছে।

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera