brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

আমি খুশি এখানে ক্যামেরার সামনে নগ্ন হতে হয় না: নার্গিস ফাখরি

আমি খুশি এখানে ক্যামেরার সামনে নগ্ন হতে হয় না: নার্গিস ফাখরি
Content TOP

নার্গিস ফাখরি। পাকিস্তানি বংশোদ্ভূত আমেরিকান মডেল ও অভিনেত্রী। নার্গিস ১৯৭৯ সালের ২০ অক্টোবর তারিখে নিউইয়র্ক এর কুইন্স সিটিতে। পাকিস্তানি বাবা মুহাম্মাদ ফাখরি ও চেক মা মারিও ফাখরির ঘরে জন্মগ্রহণ করেন। যখন তার বয়স ছয় অথবা সাত বছর, তখন তার পিতা মাতার মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়।

তিনি সর্বপ্রথম আমেরিকার নেক্স টপ মডেল হওয়ার মাধ্যমে মিডিয়াতে প্রবেশ করেন। এরপর তিনি ২০১১ সালের বলিউড চলচ্চিত্র রকস্টার অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন।

এক টক-শোতে নার্গিস ফাখরি বলেন, যখন মডেলিং করতাম ‘প্লেবয়’ ম্যাগাজিনের কলেজ সংখ্যা ছিল। আমার এজেন্ট জানায়, তারা একজন মেয়ে চাইছে; এই জাতীয় কিছু করতে চাইলে আমি যেন যোগাযোগ করি। আমি চিন্তা করলাম, ‘প্লেবয়’ অনেক বড় ম্যাগাজিন, এছাড়া অনেক টাকাও পাব! কিন্তু শেষ পর্যন্ত ‘না’ বলেছিলাম।

বলিউডে অভিনয়ের সিদ্ধান্ত প্রসঙ্গে তিনি বলেন, আমি বলিউড নিয়ে খুব খুশি কারণ এখানে ক্যামেরার সামনে নগ্ন হতে হয় না। যৌন দৃশ্য নেই।

বলিউডে এক সময় নিয়মিত আলোচনায় থাকলেও এখন কিছুটা আড়ালে তিনি। মাঝে গুঞ্জন উঠেছিল, অভিনেতা উদয় চোপড়ার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। কিন্তু তাদের ব্রেকআপ হওয়ায় বলিউড ছেড়ে নিউ ইয়র্কে পাড়ি জমান। তবে পরবর্তী সময়ে সেই গুঞ্জন নিজেই অস্বীকার করেছিলেন তিনি।

নার্গিস অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা অমাবাস। চলতি বছর ফেব্রুয়ারিতে এটি মুক্তি পায়। তবে খুব বেশি সাড়া ফেলতে পারেনি। বর্তমানে তিনি একাধিক সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন।

Content TOP

Related posts

body banner camera