ব্রেকিং নিউজঃ

আমার প্রেমিক আমার চেয়ে দেখতে সুন্দর, কী করব?

আমার প্রেমিক আমার চেয়ে দেখতে সুন্দর, কী করব?
Content TOP

তুলনামূলকভাবে তার প্রেমিক দেখতে অধিক সুন্দর।  তাই যখন তারা বাইরে ঘুরতে বের হন তখন বেশিরভাগ মানুষই তার প্রেমিকের দিকে তাকিয়ে থাকেন।  এতে খুব অস্বস্তিতে ভোগেন তিনি। অজ্ঞাতনামা একজনের প্রশ্ন এভাবেই পড়ে শোনালেন ব্রিটিশ টেলিভিশন তারকা ডম ও স্টেফেন পার্কার। পরামর্শও দিয়েছেন তারা।

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি মেইলের প্রতিবেদনে ব্রিটিশ টেলিভিশন তারকা ডম ও স্টেফেন পার্কারের একটি অনুষ্ঠানের কথোপকথন উঠে এসেছে।

অজ্ঞাতনামা এক নারী লিখেন, ‘তিন মাস যাবত আমরা ডেট করছি। আমি তাকে অনেক পছন্দ করি। আমার বয়স ৪৩ এবং ওর ৪৪। সমস্যা হলো, সে আমার থেকে কয়েকগুণ বেশি সুন্দর। যখন আমরা একান্ত একত্রে থাকি তখন এই বিষয়টি আমার মাথায় থাকে না। কিন্তু যখন আমরা একসঙ্গে বাইরে বের হই আমার সব সময় মনে হয়, মানুষ আমাদের দিকে তাকিয়ে আছে এবং অবাক হচ্ছে ও কেন আমার সঙ্গে আছে।’

তিনি আরও বলেন, ‘অনলাইনের মাধ্যমে আমাদের পরিচয়।  প্রথম দিন ও যখন দেখা করতে আসে, আমি ওকে দেখে খুবই অবাক হই।  কেননা ও ছবির তুলনায় বাস্তবে দেখতে আরও বেশি সুন্দর। আমি যদি আগে বিষয়টি টের পেতাম তাহলে কখনোই ওর সঙ্গে দেখা করতে যেতাম না। এখন যেহেতু দেখা করেই ফেলেছি এবং আমি ওকে পছন্দ করেছি।’

ওই নারী আরও বলেন, ‘আমি ওজন কমানোর চেষ্টা করছি এবং প্রতিদিন সকালে আগে ওঠার জন্য এলার্ম দিয়ে রাখি, যাতে ও আমাকে ঘুম থেকে উঠে পরিপাটি অবস্থায় দেখতে পায়। কিন্তু তাও আমার সন্দেহ হচ্ছে, ও মনে হয় আমার সঙ্গে প্রতারণা করবে। এখন আমার কী করা উচিত?’

পাথকের জবাবে স্টেফেন বলেন, ‘আপনার চিঠি পড়ে আমি খুব কষ্ট পেয়েছি।  আপনি যখন বললেন, আপনার প্রেমিক অধিক সুন্দর এই বিষয়টি আগে টের পেলে দেখা করতে যেতেন না। বিষয়টি পড়ে আমি খুব হতাশ হয়েছি।  আমি মনে করি ‘স্মার্টফোন ডেটিং’ বিষয়টি অত্যন্ত ভয়ানক।  আমি বুঝতে পারছি, আপনার বাহ্যিক সৌন্দর্যের প্রতি দৃষ্টিভঙ্গি আপনার বিশ্বাসের ক্ষতি করছে।

কখনও কী ভেবে দেখেছেন, আপনার প্রেমিকও কি একইভাবে ভাবছে নাকি? এমনও তো হতে পারে সে আপনার মতো ভাবছে না।  আমাদের আশেপাশে এমন অসংখ্য পুরুষ আছেন, যারা তাদের সৌন্দর্য নিয়ে মাথা ঘামান না।

আপনি আরও বললেন, তার বয়স ৪৪ বছর। আপনার কী মনে হয় না, এত বছরে সে তার মজা উপভোগ করেননি? আপনার সঙ্গে সে সমঝোতায় আসতে চাচ্ছে এবং এমন একজনের সঙ্গে জীবন কাটাতে চাচ্ছে যাকে সে ভালোবাসে। কিন্তু আপনি তাকে সে সুযোগটি দিচ্ছেন না।

আমি বলবো, আপনি তার সঙ্গে এই বিষয়ে কথা বলুন এবং নিজের ত্রুটির প্রতি নজর দেওয়া বাদ দিয়ে নিজের গুণাবলীর কথা ভাবুন। আপনি এমন একজনকে সঙ্গী হিসেবে পেয়েছেন, যাকে আপনি অনেক ভালোবাসেন এবং সেও আপনাকে পছন্দ করে। এটি নষ্ট করবেন না।

অপর টেলিভিশন তারকা ডম বলেন, সে আপনাকে যেভাবে দেখে সেভাবে নিজেকে দেখার চেষ্টা করুণ। আপনার প্রেমিক হয়তো আপনার দয়া, মহত্ত্ব, প্রেম-ভালোবাসা দেখছেন; যা আপনি নিজের মধ্যে দেখতে পারছেন না বা দেখতে চাচ্ছেন না।

বিষয়টি খুব গতানুগতিক যে, পুরুষরা কখনই তাদের স্ত্রীর চুল কাটার স্টাইল এসব বিষয়ে খেয়াল করে না।  কারণ তারা কখনোই করে না।

ডম আরও বলেন, কিন্তু আমার সন্দেহ হচ্ছে, আপনি যেহেতু তাকে মাত্র ৩ মাস যাবত ডেট করছেন, এর মানে আপনি বাহ্যিক সৌন্দর্য নিয়েই ভাবছেন।  আমার কথাটি ভেবে দেখুন।  মনে রাখবে, আপনার প্রেমিকও কিন্তু আপনাকে পছন্দ করেছে। আপনাকে আকর্ষণীয় পেয়েছে বলেই সে কিন্তু আপনাকে তিনমাস যাবত ডেট করছে।

সবশেষে বলবো, আপনি যদি মনে করেন সে দেখতে সুদর্শন। আমি পরামর্শ দেবো এখনই তা উপভোগ করে নিন। কারণ যদি ভবিষ্যতে সব ভালো হিসেবেই থাকে এবং আপনি তার প্রেমে পড়ে যান, বিশ্বাস করেন আপনি বেশিদিন তার সুদর্শন লাগার বিষয়টি মনে রাখতে পারবে না।

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera