brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

আবারও মেয়েকে নিয়ে কানের লাল গালিচায় ঐশ্বরিয়া

আবারও মেয়েকে নিয়ে কানের লাল গালিচায় ঐশ্বরিয়া
Content TOP

এর আগেও মেয়ে আরাধ্যকে সঙ্গে নিয়ে কানের লাল গালিচায় হেঁটেছেন ঐশ্বরিয়া রাই। ৭২ তম কান চলচ্চিত্র উৎসবের এই আসরেও দীপিকা, প্রিয়াঙ্কা, কঙ্গনার পর লালগালিচায় দ্যুতি ছড়িয়েছেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই। এবারও কানে লাল গালিচায় মেয়ে আরাধ্যকে সঙ্গেই নিয়েই উঠেছেন তিনি। ম্যাচিং করে পোশাক পরেছিলেন তারা।

জ্য লুইস সাবাজির সোনালি-সবুজ রঙের মিশেল তৈরি গাউনে ঐশ্বরিয়াকে নাকি লালগালিচায় মাছের মতো লাগছিল! কেউ কেউ মন্তব্য করেছেন কানের লালগালিচায় ঐশ্বরিয়াকে মনে হয়েছে মৎস্যকন্যা।

সেই সময়ের কয়েকটি ছবির টুইটারে পোস্ট করেছেন ঐশ্বরিয়া রাই। এখন আলোচনা চলছে সেই পোশাক নিয়ে। এর আগেও কানে ঐশ্বরিয়ার সাজ-পোশাক নিয়ে আলোচনা-সমালোচনা হয়েছে বিস্তর। বরাবরের মতো এবারও দর্শকদের মুগ্ধ করেছেন ঐশ্বরিয়া।

একটি প্রসাধনী পণ্যের শুভেচ্ছাদূত হিসেবে বেশ কয়েক বছর ধরে কানের লালগালিচায় হাঁটছেন ঐশ্বরিয়া। ঐশ্বরিয়া সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় নির্মাতা মনি রত্মমের ছবিতে। এতে নেতিবাচক চরিত্রে দেখা যাবে তাকে।

২০০২ সালে ‘দেবদাস’ সিনেমার সুবাদে কান চলচ্চিত্র উত্সবে সর্বপ্রথম গিয়েছিলেন ঐশ্বরিয়া। সেসময়ে তার সঙ্গে দেবদাস সিনেমার পরিচালক সঞ্জয়লীলা বানসালি ও অভিনেতা শাহরুখ খানও ছিলেন। এবার দিয়ে ১৭ বারের মতো মতো কানের গালিচায় হাঁটলেন তিনি।

Content TOP

Related posts

body banner camera