brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

আত্রাইয়ে অন্তঃসত্তা বধুর মরদেহ উদ্ধার

আত্রাইয়ে অন্তঃসত্তা বধুর মরদেহ উদ্ধার
epsoon tv 1

স্টাফ রিপোর্টার, নওগাঁঃ

নওগাঁর আত্রাইয়ে চায়না রানী (২০) নামের এক অন্তসত্তা বধুর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ । সোমবার রাতে উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নের বড়দা পাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। নিহত চায়না রাণী ঐ গ্রামের ষষ্ঠি কুমারের স্ত্রী। ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে থানা পুলিশ।

পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিয়ের পর হতে চায়না রাণীকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিলো স্বামীসহ তার পরিবারের লোকজন। মেয়ের পরিবারের ধারণা ছিলো সন্তান হলে তাদের সমস্যাগুলো লাঘব হবে কিন্তু ৭ মাসের অন্তসত্তা হবার পরও বিভিন্ন নির্যাতনের স্বীকার হতে হয়েছে মৃত চায়না রাণীকে। অন্যান্য দিনের ন্যায় সোমবার রাতে নিহত চায়নার স্বামী ষষ্ঠি কুমার নির্যাতন করে রুগী দেখার নামকরে বাহিরে চলে যায়। আনুমানিক রাত্রি ১টার দিকে বাড়ী এসে ঘড়ের দরজা ভেতর থেকে আটকানো দেখে এবং ডাকাডাকি করলে কোন সাড়া না পেয়ে জানালা দিয়ে উঁকি দিয়ে ফ্যানের সাথে চায়নাকে ঝুলতে দেখে। চিতকার শুনে প্রতিবেশিরা এসে ঘড়ের টিন খুলে মরদেহ উদ্ধার করে।

আত্রাই থানার ওসি মোসলেম উদ্দিন জানান, ময়না তদন্তের জন্য মরদেহ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

epsoon tv 1

Related posts

body banner camera