brandbazaar globaire air conditioner

আইপিএল শেষ হওয়ার আগেই দেশে ফিরছেন সাকিব-মোস্তাফিজ!

আইপিএল শেষ হওয়ার আগেই দেশে ফিরছেন সাকিব-মোস্তাফিজ!
epsoon tv 1

আইপিএল শেষ হওয়ার আগেই দেশে ফিরতে হচ্ছে সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানকে। সাকিব-মোস্তাফিজের দেশে ফেরার সংবাদে বড় ধাক্কা খেল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) ও রাজস্থান রয়েলস। 

চলতি আইপিএলে কেকেআরের হয়ে প্রথম তিন ম্যাচে প্রত্যাশিত পারফরম্যান্স করতে না পারায় চতুর্থ ম্যাচ থেকে বাদ পড়ে যান সাকিব। তবে নান্দনিক পারফরম্যান্সে রাজস্থান রয়েলসের অবিচ্ছেদ্য অংশ হয়ে আছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। আইপিএল মাঝ পথে মোস্তাফিজ ঢাকায় ফিরলে বড় সমস্যায় পড়ে যাবে সাঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন দলটি। 

সম্প্রতি বাংলাদেশ সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয় নির্দেশ দিয়েছে ভারত ও দক্ষিণ আফ্রিকা থেকে কোনো নাগরিক বাংলাদেশে প্রবেশ করলে তাদেরকে ১৪দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকতে হবে। সেই হিসেবে ভারত থেকে আসা সাকিব-মোস্তাফিজকে কোয়ারেন্টিনের নিয়ম মানতে হবে। আর ১৪দিন কোয়ারেন্টিনে থাকলে ২৩ মে থেকে ঘরের মাঠে শ্রীলংকার বিপক্ষে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজে খেলতে পারবেন না তারা। 

এব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামুদ্দিন চৌধুরী সুজন জানিয়েছেন, সাকিব-মোস্তাফিজুরের কাছে আগামী ১৫ দিনের পরিকল্পনা জানতে চাওয়া হয়েছে। স্বাস্থ্য মন্ত্রণালয়কেও জিজ্ঞাসা করা হয়েছে, এই দুই ক্রিকেটারকে কী ধরণের কোয়ারেন্টাইনে থাকতে হবে। 

চলতি মাসের ১৯ তারিখ দেশে ফিরে তিন দিনের কোয়ারেন্টাইন সেরে জাতীয় দলের জার্সিতে শ্রীলংকার বিপক্ষে সীমিত ওভারের ক্রিকেটে অংশ নেয়ার কথা ছিল সাকিব-মোস্তাফিজের। কিন্তু ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হলে তাদের আরো অনেক আগেই দেশে ফিরতে হবে। 


epsoon tv 1

Related posts

body banner camera