brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

অভিনব কায়দায় পোস্ট অফিস থেকে ২ লাখ টাকা চুরি

অভিনব কায়দায় পোস্ট অফিস থেকে ২ লাখ টাকা চুরি
epsoon tv 1

সাতক্ষীরা পোস্ট অফিসের ভেতর থেকে নিতাই চন্দ্র বুধুক নামে এক মৎস্যজীবীর ২ লাখ টাকা নিয়ে পালিয়েছে একদল প্রতারক। সঞ্চিত টাকা হারিয়ে এখন দিশেহারা ওই মৎসজীবীর পরিবার।

রোববার (২৬ জুলাই) দুপুরে এই ঘটনা ঘটে। আর ঘটনা তদন্তে সোমবার (২৭ জুলাই) দুপুর ১টার দিকে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রতারণার শিকার নিতাই জেলা শহরের বাঁকাল খেয়াঘাট এলাকার কার্তিক চন্দ্রের ছেলে।

নিতাইয়ের ভাই নিত্যানন্দ জানান, রোববার (২৬ জুলাই) দুপুরে মা-বাবাকে সঙ্গে করে ২ লাখ টাকা পোস্ট অফিসে নিজের অ্যাকাউন্টে জমা রাখতে যান তার বড় ভাই নিতাই চন্দ্র। জমা দেয়ার ঠিক আগ মুহূর্তে টাকাগুলো আবার গুনে ক্যাশ টেবিলের উপর রাখছিলেন তিনি। এসময়, কেউ নিচে কিছু টাকা ছড়িয়ে ফেলে দিয়ে নিতাইকে বলেন আপনার টাকা পড়ে গেছে। তখন নিতাই তা দেখার জন্য মাথা নিঁচু করেন।

ঠিক এসময়ে, কিছু বুঝে উঠার আগেই টেবিলে রাখা ৫শ’ টাকার ৪টি বান্ডেলের দুই লাখ টাকা নিয়ে পালিয়ে যায় প্রতারকরা। তাৎক্ষণিক তাদের আর খুঁজেও পাওয়া যায়নি। পরে এ ঘটনায় থানায় অভিযোগ দেয়া হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, পোস্ট অফিসে গিয়ে তদন্ত করা হয়েছে। পোস্ট অফিসে সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, অজ্ঞাত তিনজনকে টাকা নিয়ে বাইরে যেতে। এই প্রতারক চক্রের পরিচয় শনাক্ত ও তাদের আটকে কাজ করছে পুলিশ।

epsoon tv 1

Related posts

body banner camera