অন্ধ হতে যাচ্ছিলেন কাজল!

অন্ধ হতে যাচ্ছিলেন কাজল!
Content TOP

শুধু অভিনয় করাটাই শিল্পীদের কাজ—দূর থেকে এমনটা মনে হতে পারে। তবে এই কাজ করতে গিয়ে শিল্পীর জীবন যে সংকটাপন্ন অবস্থায় চলে যেতে পারে, এমন দৃষ্টান্ত অনেক পাওয়া যায়। সম্প্রতি কাজলও তাঁর অভিনয়জীবনের এমন একটা দুর্ঘটনার কথা জানালেন। বললেন, নিজের প্রথম বলিউড ছবি বেখুদির শুটিং করতে গিয়ে দুর্ঘটনায় কিছু সময়ের জন্য দৃষ্টিশক্তি হারিয়ে ফেলেছিলেন তিনি।
কাজল জানান, বেখুদি ছবির শুটিংয়ের জন্য তখন কানাডায় অবস্থান করছিলেন তিনি। নিজের প্রথম সিনেমা, তাই রাত–দিন এক করে শুটিং করে যাচ্ছিলেন। প্রতিদিন ১৮ ঘণ্টা করে কাজ করতেন।

এমনই একদিন রাতের খাওয়া শেষ করে হোটেলের সিঁড়ি দিয়ে নামতে যাচ্ছিলেন কাজল। বেখেয়ালি হয়ে সিঁড়িতে পা রাখতেই ওপর থেকে হুড়মুড় করে পড়ে যান তিনি। তাঁর সামনেই ছিলেন ছবির একজন সহকারী পরিচালক। কাজল গিয়ে পড়েন তাঁর ওপর। এরপর দুজন সিঁড়ি দিয়ে গড়িয়ে দোতলা থেকে নিচতলায় গিয়ে পড়েন। শুটিং দল তখনই অভিনেত্রী ও সহকারী পরিচালককে নিয়ে যায় হাসপাতালে। প্রাথমিক চিকিৎসা শেষে সেই সহকারী পরিচালক হুইলচেয়ারে বসে হাসপাতাল থেকে বেরিয়ে আসেন আর কাজলকে আরও দুজন ধরে নিয়ে যান হোটেলে।

সেদিনের কথা মনে করে এই শিল্পী বলেন, ‘আমার চোখের সামনে সবকিছু সাদা দেখাচ্ছিল। দূরের কিছু দেখতে পাচ্ছিলাম না। তবে চিকিৎসক ওষুধ দিয়েছিলেন আর বিশ্রাম করতে বলেছিলেন। ফলে পরদিনই আবার সব ঠিক হয়ে গিয়েছিল।’ বলিউড হাঙ্গামা।

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera