brandbazaar globaire air conditioner

অন্তিম মুহূর্তের গোলে হার এড়ালো রিয়াল

অন্তিম মুহূর্তের গোলে হার এড়ালো রিয়াল
epsoon tv 1

স্প্যানিশ লা লিগায় সোমবার রাতে ঘরের মাঠে রিয়াল সোসিয়েদাদকে আতিথ্য দিয়েছিল রিয়াল মাদ্রিদ। অতিথিরা কাঁদিয়ে যেতে বসেছিল লস ব্লাঙ্কোসদের। তবে ব্রাজিলিয়ান তারকা ভিনিসিউস জুনিয়রের অন্তিম মুহূর্তের গোলে হার এড়িয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা। ১-১ গোলের সমতা নিয়ে মাঠ ছেড়েছে তারা।

এই ড্রয়ে পয়েন্ট টেবিলে পিছিয়ে পড়েছে রিয়াল। ২৫ ম্যাচ থেকে ৫৩ পয়েন্ট সংগ্রহ করে তারা রয়েছে তৃতীয় স্থানে। সমান ম্যাচ থেকে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকে বার্সেলোনা রয়েছে দ্বিতীয় স্থানে। আর এক ম্যাচ কম খেলা অ্যাটলেটিকো মাদ্রিদ ৫৮ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। আগামী সপ্তাহে অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হবে রিয়াল। এই ম্যাচের জয়-পরাজয়ের ওপর নির্ভর করছে এবারের মৌসুমে রিয়ালের লা লিগার শিরোপা জয়ের দৌড়।

অবশ্য ইনজুরির কারণে সোসিয়েদাদের বিপক্ষে বেশ কয়েকজন তারকা খেলোয়াড়কে মাঠে নামাতে পারেননি জিদান। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে প্রথমার্ধে দুই-দুইবার বারে বল লেগে ফিরে আসে। তাতে গোলশূন্যভাবে শেষ হয় প্রথমার্ধের খেলা।

বিরতির পর ৫৫ মিনিটে পোর্তু হেডে গোল করে এগিয়ে নেন সোসিয়েদাদকে। ৮৯ মিনিটে বক্সের মধ্যে দারুণ প্রচেষ্টায় গোল করে হার এড়ান ভিনিসিউস।

অবশ্য সোমবার রাতে ভাগ্য সঙ্গে ছিল না রিয়ালের। নতুবা একাধিকবার দারুণ দারুণ সব সুযোগ পেয়েও সেগুলো কাজে লাগাতে পারেনি তারা।


epsoon tv 1

Related posts

body banner camera