অতীতের অন্ধকার অধ্যায় ভুলতে চান সানি লিওন

অতীতের অন্ধকার অধ্যায় ভুলতে চান সানি লিওন
bodybanner 00

অনেক চড়াই-উৎরাই পেরিয়ে আজ বলিউডে স্থান করে নিয়েছেন নায়িকা সানি লিওন। পর্ন সিনেমায় অভিনয় ছেড়ে স্বাভাবিক জীবনযাপনের জন্যই বলিউডে তার পা রাখা। শিগগিরই তিনি দক্ষিণের চলচ্চিত্রেও আত্মপ্রকাশ করবেন। জীবনের এ পর্যায়ে এসে সম্প্রতি সানি বলেছেন, অতীতের সব অন্ধকার অধ্যায়ই তিনি ভুলে যেতে চান।

পর্ন স্টার থেকে সানি লিওনের বলিউড নায়িকা হয়ে ওঠার এই জার্নির মধ্যের মানুষটা কেমন? তার অনেকটাই আঁচ দর্শক পাবেন তার জীবনকাহিনী নিয়ে নির্মিত ওয়েব সিরিজ ‘করণজিত্ কউর- দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’-এ।

ওয়েব সিরিজটির শুটিং প্রায় শেষ পর্যায়ে। কিন্তু এখনো নিজের অতীতের সেই ভয়ঙ্কর দিনগুলোর কথা ভাবলে শিউরে ওঠেন সানি। সেসব দিনের অভিনয় করাও তার কাছে যন্ত্রণার।

এ ব্যাপারে সাংবাদিকদের সানি বলেন, “আমার জীবনের কিছু অন্ধকার অধ্যায় রয়েছে। সেগুলোতে ফিরে যাওয়া, সেটি অভিনয়ের মাধ্যমে হলেও আমার জন্য তা করা সহজ নয়। আমি যে দিনগুলো পেরিয়ে এসেছি তা আমার কাছে এখন দুঃস্বপ্নের মতো। মা মারা গেলেন। ক্যান্সারে ভুগে বাবাও কিছুদিনের মধ্যে চলে গিয়েছিলেন। বিয়ে করলাম। টিভি শো শুরু করলাম। এমন অনেক স্মৃতি আছে যেগুলো আর ফিরে দেখতে চাই না।”

সানি লিওনের জন্ম কানাডায়। সেখানকার প্রবাসী এক পাঞ্জাবি পরিবারের মেয়ে তিনি। তার আসল নাম করণজিৎ কওর বহরা। ‘কৌর’ শব্দটি শিখ সম্প্রদায়ের লিঙ্গ সমতার প্রতীক হিসেবে ব্যবহার হয়। ২০০০ সালের শুরুর দিকে সানি পর্নো ইন্ডাস্ট্রিতে ঢুকে পড়েছিলেন। পরবর্তী সময়ে অভিনেত্রী হিসেবে বলিউডে নাম লেখান তিনি।

মন্তব্য করুন

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00