brandbazaar globaire air conditioner

অচেনা নাম্বার থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে ২২ বার ফোন

অচেনা নাম্বার থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে ২২ বার ফোন
epsoon tv 1

নবান্নের সভাঘরে বৈঠক করছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমন সময় ফোন বেজে ওঠে তার। একবার দুবার নয়, টানা ২২ বার অপরিচিত নাম্বার থেকে ফোন করা হয় তাকে। বুধবার (৪ জুন) এমন ঘটানটি ঘটেছে।

এ ঘটনায় বিরক্ত হয়ে বিষয়টি খতিয়ে দেখতে বললেন মুখ্যমন্ত্রী নিজেই। এ নিয়ে কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মাকে তিনি বলেন, কে বারবার ফোন করছে। অন্তত ২২ বার ফোন এসেছে অজানা নম্বর থেকে। সারাক্ষণ আমার লাইনটা ব্যস্ত রেখেছে। অনুজ একটু দেখো তো।

তবে মুখ্যসচিব রাজীব সিনহা বিষয়টি বেশ হালকাভাবেই নিয়েছেন। তিনি হাসি হাসি মুখে হালকা মেজাজে বলেন, আপনি এত পপুলার তো তাই ফোন আসছে।

দলীয় সূত্রে খবর, দল এবং সরকারের অত্যন্ত আস্থাভাজন ছাড়া কাউকেই ফোন নম্বর দেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কারণ মুখ্যমন্ত্রীর কাজের ভিড়ের মাঝে সব সময় ফোন ধরা সত্যিই অসম্ভব। তাতে কাজের সমস্যা হতে পারে। তাই এই সিদ্ধান্ত। যদিও দলের নেতামন্ত্রীদের সবসময় সকলের ফোন ধরার নির্দেশ তাঁর। নইলে কারও কোনও সমস্যা হলে জানা সম্ভব হবে না।

উল্লেখ্য, নেতামন্ত্রীদের ফোনে পাওয়া যায় না বলে এর আগে দলের অন্দরেই তৈরি হয়েছিল অসন্তোষ। তাই এমন সিদ্ধান্তের কথা সকলকে জানিয়ে দিয়েছিলেন মুখ্যমন্ত্রী।

 

 

 

 

 

epsoon tv 1

Related posts

body banner camera