আসছে সোহানা ব্র্যান্ডের ডিজিটাল রেফ্রিজারেটর

bodybanner 00

বাংলাদেশে প্রথমবারের মত ডিজিটাল সুযোগ সুবিধাসহ ডিজিটাল রেফ্রিজারেটর ও ফ্রিজার উৎপাদন করতে যাচ্ছে সোহানা হাই টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। এরই মধ্যে পুবাইলে গড়ে উঠছে ২৬ বিঘা জমির ওপর পরিপূর্ণ উৎপাদন ক্ষমতাসম্পন্ন সোহানা হাই টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আসছে সোহানা ব্র্যান্ডের ডিজিটাল রেফ্রিজারেটর

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়,  উন্নত বিশ্বের বিভিন্ন দেশ থেকে আমদানি করা হয়েছে অত্যাধুনিক মেশিনারিজ। প্রাথমিক পর্যায়ে ১০টি মডেলের ডিজিটাল রেফ্রিজারেটর তৈরি করা হবে, যা হবে ৩ ধরনের। ১. মিরর ২. ওয়াটার দি স্পেন্সার সম্বলিত ও ৩. ডিজিটাল কন্ট্রোল সিস্টেম।

বাংলাদেশে রেফ্রিজারেটর ব্যবহারে নতুনত্ব আনার লক্ষে পূর্বের সকল প্রযুক্তির ব্যবহার না করে সর্বশেষ প্রযুক্তির ব্যবহার নিশ্চিত করা হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

সোহানা হাই টেক ইন্ডাস্ট্রিজ লি. এর উদ্যোক্তা, ব্যবসায়ী মো. মিজানুর রহমান তার ২০ বছরের অভিজ্ঞতা থেকে বাংলাদেশে প্রথমবারের মত একটি পরিপূর্ণ ইলেক্ট্রনিক্স হোম অ্যাপলাইন্স কারখানা স্থাপন করতে যাচ্ছেন।

মিজানুর রহমান এ প্রসঙ্গে বলেন, বাংলাদেশের ভোক্তারা এখনো অনেক প্রযুক্তি থেকে বঞ্চিত। তাদের জীবন যাত্রার মান অনেক উন্নত হয়েছে, তারা এখন আরও প্রযুক্তি নির্ভর। কিন্তু তাদের চাহিদা ঠিকমত পূরন হচ্ছে না। ভোক্তাদের নতুন কিছু চমক দিয়ে অত্যাধুনিক নতুন ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড ‘সোহানা’র সকল পন্য বাজারজাত করা হবে খুব শিগগিরই।

গত দুই বছর যাবত সফলভাবে এল ই ডি টিভি, রেফ্রিজারেটর, এ সি ইত্যাদি বাজারজাত করার পর পরিপূর্ণ উৎপাদন প্রক্রিয়ার সকল কাজ প্রায় শেষের পর্যায়ে। পুবাইলে অবস্থিত ফ্যাক্টরিতে খুব শিগগিরই উৎপাদন প্রক্রিয়া শুরু হবে।

মিজানুর রহমান সোহানা হাই টেক ইন্ডাস্ট্রিজ এর চেয়ারম্যান। তিনি বাংলাদেশের ইলেক্ট্রনিক্স শিল্পের একজন আলোকিত ব্যাক্তি। তিনি মেইড ইন বাংলাদেশ কথাটি মানুষের মনে স্থাপন করেছেন। দেশি তৈরি ইলেক্ট্রনিক্স পন্য সারাদেশে জনপ্রিয়তা অর্জনের পিছনে তার নাম সকলের জানা। তিনি বর্তমানে এশিয়ান টিভির ব্যবস্থাপনা পরিচালক এবং সোহানা হাই টেক ইন্ডাস্ট্রিজ এর চেয়ারম্যান।

তিনি এর আগে ওয়ালটন এর ভাইস প্রেসিডেন্ট ছিলেন। বাংলাদেশের ইলেক্ট্রনিক্স শিল্পকে নতুন কিছু চমক দেখাতে চান তিনি।

সোহানা হাই টেক ইন্ডাস্ট্রিজ লি. এর ব্র্যান্ড ম্যানেজার সৈয়দ ইয়াসির আলম বলেন, খুব শিগগিরই জমকালো অনুষ্ঠানের আয়োজন করে দেশের সকল ডিলার ব্যবসায়ীদের নিয়ে আনুষ্ঠানিকভাবে সোহানা হাই টেক ইন্ডাস্ট্রিজ লি. এর কার্যক্রম শুরু  করা হবে।’

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00