সিরাজদিখানে বেলী ব্রিজ ভেঙ্গে ট্রাক খাদে

bodybanner 00

সিরাজদিখান প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখান-নিমতলা সড়কের রশুনীয়া  উচ্চবিদ্যালয়  সংলগ্ন ছোট্র  বেলী ব্রিজ টি ভেঙ্গে পাথর বোঝাই ট্রাক সহ খাদে পরেছে। গতকাল মঙ্গলবার ভোর ৪ টায় প্রায় ৫৫ টন পাথর বোঝাই কৃত ট্রাকটি নিমতলা থেকে রশুনীয়ার বেলী ব্রিজ অতিক্রম করা কালে এ দূর্ঘটনা ঘটে বলে জানা গেছে।

সরেজমিনে গিয়ে দেখা গেছে বিদ্যালয়ের ছাত্র,ছাত্রী সহ যানবহন বন্ধ রয়েছে।এ ব্যাপারে  উপ বিভাগীয় প্রকৌশলী কেরানীগঞ্জ রোড (সবডিভিসন) সৈয়দ আলম এর সাথে কথা বলে জানা যায়, আমাদের এই ব্রিজটি  করার সময় ব্রাইভারসন করা হয়েছে মূলত হালকা গাড়ী ও যানবাহন চলাচলের জন্য এই ব্রিজটি নির্মান করা হয়েছে। ট্রাকটি মালামাল সহ ৫২ টন ওজন কিন্তু ২০ থেকে ২৫ টন ওজনের মালামাল সহ এই ব্রিজটির উপর দিয়ে চলাচলের অনুমতি রয়েছে এবং আমাদের অনুমতি ক্ররম সাইনবোর্ড ও দেয়া রয়েছে।ট্রাক টির চালক হয়তো ঘুম চোখে নিয়ে গাড়ী চালাছ্ছিল সেই ক্ষেত্রে সে আমার বেলী ব্রিজের রেলিংয়ের মধ্যে মেরে দিয়েছে এবং রেলিংয়ের মধ্যে মেড়ে দেয়ার কারনে আমার বেলী ব্রিজটি ফেইল করেছে।

বেআইনি ভাবে এতো ওজন নিয়ে এই রাস্তা দিয়ে চলাচল করার কথা না। সে বেয়াইনি ভাবে গাড়ীটি ব্রিজটিতে ওঠার কারনে সরকারী একটি সম্পদ নষ্ট হয়েছে। জনগনের দূরভোর্গ সৃষ্টি হয়েছে। এই   ব্রিজটি সচল করতে হয়তো ৭ থেকে ৮ দিন সময় লাগবে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00