ভাঁজ করে রাখা যাবে স্যামসাং গ্যালাক্সি এক্সের পর্দা

bodybanner 00

brand bazaar

বেশ কয়েক দিন ধরেই স্যামসং-এর একটি নতুন সেট নিয়ে গুঞ্জন চলছে বাজারে। আপাতত নতুন সেটটিকে গ্যালাক্সি এক্স বলে চিহ্নিত করা হচ্ছে। একদম নতুন বিভিন্ন ধরনের ফিচার নিয়ে আসছে স্যামসাং-এর সেটটি। এর মধ্যে সবচেয়ে আকর্ষণীয় হচ্ছে সেটটির স্ক্রিন ভাঁজ করে রাখার সুবিধা।

.

সম্প্রতি স্যামসাং কোরিয়ার ওয়েবসাইটে গ্যালাক্সি এক্সের একটি পেজ খোলা হয়েছে। মবিল কোপেন নামের নেদারল্যান্ডের একটি সাইট প্রথম গ্যালাক্সি এক্সের জন্য খোলা পেজটি নিয়ে একটি পোস্ট দেয় ইন্টারনেটে।

স্যামসাং-এর পেজে বলা হচ্ছে, গ্যালাক্সি এক্সের মডেল নাম্বার এসএম-জি৮৮৮এন০ এবং সেটটি কোরিয়ায় বিক্রি হবে। এ ছাড়া সেখানে সেটটি সম্পর্কে আরও কোনও তথ্য দেয়া নেই।

২০১৮-এর জানুয়ারিতে কনজ্যুমার ইলেকট্রিক শো নামের একটি মেলায় গ্যালাক্সি এস৯ বাজারে ছাড়া হবে। অনেকে ধারণা করছেন তখনই প্রথম গ্যালাক্সি এক্স জনসমক্ষে নিয়ে আসা হবে।

অক্টোবর মাসে স্যামসাং নতুন সেটের ডিজাইনের কপিরাইটের জন্য আবেদন করেছে। নতুন ডিজাইনে দেখা যাচ্ছে যে স্যামসাং-এর নতুন স্মার্টফোনটি ভাঁজ করে রাখা যাবে। কিপ্যাড ও স্ক্রিন আলাদা এমন ফোল্ডিং সেট তো বাজারে আছে। নতুন কিছু সেট ছাড়া হয়েছে যেগুলোর দুটি টাচস্ক্রিন রয়েছে। একটি স্ক্রিন স্মার্টফোনের কিপ্যাড হিসেবে ব্যবহার করলে আরেকটিতে ডিসপ্লে হিসেবে ব্যবহার করা যায়।

স্যামসাং-এর নতুন ধরনের সেটটি ডুয়েল ডিসপ্লে বা দুটি টাচস্ক্রিনযুক্ত সেটের মতই বড় কিন্তু, এটি পর্দার মাঝ বরাবর ভাঁজ করে রাখা যাবে।

এ বছরের শুরুতে স্যামসাং মোবাইলের প্রেসিডেন্ট কোহ ডং -জিন বলেছিলেন যে প্রতিষ্ঠানটি ২০১৮ সালে ডিসপ্লে বাঁকানো যায় এমন একটি সেট বাজারে ছাড়বে। তবে সেটটি তৈরি করতে অনেকগুলো সমস্যার সমাধান করতে হবে বলে জানিয়েছিলেন তিনি।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00