ব্রেকিং নিউজঃ

মানিকগঞ্জের ১ আসনে নৌকা মার্কায় মনোনয়ন প্রত্যাশী   এস,এম জাহিদ 

মানিকগঞ্জের ১ আসনে নৌকা মার্কায় মনোনয়ন প্রত্যাশী   এস,এম জাহিদ 
bodybanner 00
আগামী জাতীয় নির্বাচনে  মানিকগঞ্জের -১ আসনে নৌকা মার্কায় মনোনয়ন প্রত্যাশী  যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য এস এম জাহিদ। মানিকগঞ্জ-১ আসনের বিভিন্ন স্থানে পথসভা,গণসংযোগ ও উঠান বৈঠক চালিয়ে যাচ্ছেন।
শিবালয়, ঘিওর ও দৌলতপুরের উন্নয়নে আওয়ামী লীগের অবদানের কথা উল্লেখ করে তিনি বলেন, ‘দেশের অব্যাহত উন্নয়নকে ধরে রাখতে নৌকা মার্কায় ভোট দিতে হবে। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পরই দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। আওয়ামী লীগকেই ক্ষমতায় বহাল রাখতে সবাইকে একতাবদ্ধ থাকতে হবে।
মানিকগঞ্জ-১ আসনে মনোনয়ন প্রত্যাশী জাহিদ জনতার উদ্দেশ্যে  উঠান বৈঠকে  তিনি বলেন, ‘মানিকগঞ্জ-১ আসনে নির্বাচিত হলে জনগণের পাশে থেকে এলাকার উন্নয়ন করবো। এলাকায় মিল-কারখানা করার মতো অনেক জায়গা রয়েছে। এ অঞ্চলের মানুষকে অনেক দূরে গিয়ে কর্ম করে খেতে হয়। কিন্তু এ অঞ্চলে তেমন কোনো কারখানা নেই। আমি নির্বাচিত হলে দূরে গিয়ে আমার অঞ্চলের মানুষকে কাজ করে খেতে হবে না। তাদের জন্য এই অঞ্চলকে শিল্প অঞ্চলে পরিণত করা হবে।’এস এম জাহিদ আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে তৃণমূলের নেতাকর্মীদের আহ্বান জানিয়ে   বলেন নির্বাচিত হলে ঘিওর উপজেলার তরা থেকে শিবালয় পর্যন্ত শিল্পাঞ্চল ঘোষণা করা হবে।’ ঘিওর উপজেলা আওয়ামীগ সভাপতি হাবিবুর রহমান হাবিব-এর সভাপতিত্বে উঠান বৈঠকে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক কৃষিবিদ হাবিবুর রহমান হাবিব, শিবালয় উপজেলা আওয়ামী লীগ সভাপতি রেজাউর রহমান খান জানু, ঘিওর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সুদীপ ঘোষ বাসু, যুগ্ম সাধারণ সম্পাদক আলী আহসান মিঠু, সাংগঠনিক সম্পাদক মনোরঞ্জন শীল নকুল, ঘিওর ইউনিয়নের চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুল,বড়টিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আমিনুল ইসলাম।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00