ব্রেকিং নিউজঃ

জা.বি.তে মানিকগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীনবরণ অনুষ্ঠিত

জা.বি.তে মানিকগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীনবরণ অনুষ্ঠিত
bodybanner 00

 

মানিকগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতি,জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এর ৪৭-তম আবর্তনের (প্রথম বর্ষ) নবীনবরণ ও ৪২-তম আবর্তনের(স্নাতকোত্তর) বিদায় সংবর্ধনা গত ২৬শে সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মানিকগঞ্জ জেলা জজ কোর্টের পি.পি. বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আবদুস সালাম।এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রো-ভিসি ও নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের অধ্যাপক আফসার আহমদ,  মেজর দেওয়ান মোহাম্মদ মোক্তাদির,যুগ্ম জেলা জজ তৈয়বুল আজহার,শামসুল আলম চৌধুরী,অধ্যাপক শ্যামল কুমার সরকার প্রমুখ।

বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান অডিটোরিয়ামের সেমিনার রুমে বিকেল ৪টায় অনুষ্ঠান শুরু হয়।অনুষ্ঠানের শুরুতে নবীন ও বিদায়ী শিক্ষার্থীদের ফুল ও ক্রেস্ট  দিয়ে অভিনন্দন জানান অতিথিরা।এরপর অতিথিরা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন।প্রধান অতিথির বক্তব্যে এ্যাড. আবদুস সালাম শিক্ষার্থীদেরকে মানিকগঞ্জের উন্নয়নে নিজ জায়গা থেকে যথাযথ ভূমিকা পালন করার আহ্বান জানান। এছাড়াও তিনি বলেন,”বাংলাদেশের মধ্যে সবচেয়ে দরিদ্র জেলার একটি মানিকগঞ্জ কিন্তু এই জেলার মানুষের মন বাংলাদেশের মধ্যে সবচেয়ে ভালো।তোমাদের মানবিকতা,মেধা এবং যোগ্যতা দ্বারা তোমরা আধুনিক মানিকগঞ্জ গড়ায় যথাযথ ভূমিকা রাখবে।”

সভাপতির বক্তব্যে মানিকগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতি,জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সভাপতি উজ্জ্বল হোসেন (রাজা)  সংগঠনের কার্যক্রম তুলে ধরেন।এছাড়াও তিনি সমিতির পক্ষ থেকে মানিকগঞ্জের প্রত্যন্ত অঞ্চলে বিনামূল্যে ব্লাডগ্রুপ নির্ণয় কার্যক্রম চালানো,ভর্তিচ্ছুূ শিক্ষার্থীদের সহায়তা এবং  দরিদ্র শিক্ষার্থীদের জন্য বৃত্তির ব্যবস্থা করার ঘোষণা দেন। বক্তৃতা পর্ব শেষ হলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন সমিতির সাধারণ সম্পাদক পারভেজ চৌধুরী।

Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00