ওমানে ফটিকছড়ির এক যুবকের আত্মহত্যা

ওমানে ফটিকছড়ির এক যুবকের আত্মহত্যা
bodybanner 00

মোস্তাফা কামরুল, ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি:

ওমানে মোহাম্মদ রফিক (৪০) নামের এক যুবক আত্মহত্যা করেছে। সে উপজেলার লেলাং ইউনিয়নের মধ্যম গোপালঘাটা গ্রামের মৌলভী আব্দুল হাকিম বাড়ির মোহাম্মদ কাশেমের প্রথম পুত্র।
জানাযায়,গত শনিবার (২২ সেপ্টেম্বর) স্থানীয় সময় বিকাল ৫ ঘটিকায় ওমানস্থ মাসকেট হামেরিয়া তার নিজ বাসায় গলাই ফাস লাগিয়ে আত্মহত্যা করেছে।
তার চাচাতো ভাই মোহাম্মদ হাছান দৈনিক আগামীর সময়কে জানায়, রফিক ভাই কিছুদিন আগে ওমানে রোড এক্সিডেন্ট করে বাড়িতে আসেন চিকিৎসার জন্য। চিকিৎসক বলেন তার মাথায় রক্ত জমাট হওয়ায় মানসিক সমস্যা দেখা দিয়েছে ও তাকে সম্পুর্ণ বিশ্রামে থাকার নির্দেশ দেন ও ঘুমের ঔষুধ সহ প্রয়োজনীয় ঔষুধ লিখে দেন। ঔষুধ খেয়ে কিছুটা ভাল লাগলে কোরবানের ৩ দিন পর আবার ওমান চলে যাওয়ার সময় তার সাথে বেশ কিছু ঘুমের ঔষুধ নিয়ে যান। ওমান এয়ারপোর্টে ঘুমের ঔষুধ দেখে তার পাসর্পোট জব্দ করে তাকে ছেড়ে দিয়ে আরবাবকে নিয়ে আসতে বললে আরবাব না যাওয়ায় পাসপোর্ট নিতে পারছিলেন না তিনি। পাসপোর্ট নিয়ে মানসিক চাপ থেকে আগের মানসিক সমস্যা বেড়ে গিয়ে এই আত্মহত্যার কারণ হতে পারেন বলে মনে করেন তিনি। এক মেয়ে ও এক ছেলের জনক মোহাম্মদ রফিক। লাশ বাড়িতে আনার পক্রিয়া চলছে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00