ব্রেকিং নিউজঃ

সাতক্ষীরা রেঞ্জ সুন্দরবন থেকে তিনটি অস্ত্র, তিনটি হরিনসহ দুই শিকারিকে আটক করেছে পুলিশ

সাতক্ষীরা রেঞ্জ সুন্দরবন থেকে তিনটি অস্ত্র, তিনটি হরিনসহ দুই শিকারিকে আটক করেছে পুলিশ
bodybanner 00
গোলাম মোস্তফা লাভলু শ্যামনগর, সাতক্ষীরা প্রতিনিধিঃ
সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জ থেকে দুটি অস্ত্র, তিনটি হরিনসহ দুই শিকারিকে আটক করেছে শ্যামনগর থানা পুলিশ।
আটককৃতরা হলেন, শ্যামনগর উপজেলার কদমতলা গ্রামের ইমান আলির ছেলে মঞ্জু আলী (৪৫) ও পাতাখালি গ্রামের আমজাদ আলির ছেলে মহিবুল্লাহ (৩৬)।
জানা যায়, সোমবার ভোর রাতে চুনকুড়ি নদীর সুকদিয়া খাল থেকে  তাদেরকে আটক করা হয়।
এঘটনার সাথে প্রতক্ষ জড়িত জাতীয় পার্টীর শীর্ষ নেতা কালিগন্জের প্রভাবশালী ব্যাবসায়ী সাত্তার মোড়ল ও শ্যামনগর থানার আলোচিত এস আই লিটন, এমন অভিযোগ করেছেন একাধিক মহল। এছাড়া এঘটনায় মোটা অংকের টাকা লেনদেন হয়েছে বলেও ওই মহলটি দাবী করেছেন, তবে তারা এঘটনার সাথে জড়িত নয় বলে দাবী করেন, বরং এস আই লিটনের নেতৃত্বে এগুলো আটক করা হয়েছে বলেও তাদের দাবী।
শ্যামনগর থানার অফিসার ইনচাজ সৈয়দ মান্নান আলি জানান, পুলিশ চুনকুড়ি নদীর সুকদিয়া খালে অভিযান চালিয়ে মঞ্জু আলী ও মহিবুল্লাহকে আটক করে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় তিনটি দেশি বন্দুক ও তিনটি মৃত হরিণ। এঘটনায় থানায় মামলার প্রস্ততি চলছে।
এদিকে সাতক্ষীরা রেন্জের সহকারী বনসংরক্ষক মোঃ রফিক আহম্মদ বলেন, অস্ত্রসহকারে সুন্দরবনের চুনকুড়ি এলাকায় হরিন শিকার করা হচ্ছে, এমন অভিযোগের ভিত্তিতে বনবিভাগ, কোষ্টগার্ড, নৌ-পুলিশ ও বিজিবির সম্নয়ে অভিযানে যেয়ে দেখা যায় পুলিশের ট্রলারে তিনটি মৃত হরিন, ২ টি দেশি বন্ধুক সহ দুই চোরা শিকারীকে ট্রলার যোগে আনা হচ্ছে, এসময়  পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সুকদিয়া খাল থেকে তাদেরকে আটক করা হয়েছে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00