পৃথক সড়ক দুর্ঘটনায় সাভার  ও ধামরাইয়ে নিহত ৩

পৃথক সড়ক দুর্ঘটনায় সাভার  ও ধামরাইয়ে নিহত ৩
bodybanner 00

মোঃ আল মামুন খানঃ

ঢাকা জেলার ধামরাই এবং সাভারে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হবার খবর পাওয়া গেছে। ৬ জুলাই (শুক্রবার) এর এই দুর্ঘটনায় নিহতরা হলেন মোটরসাইকেল আরোহী দুই ভাই সুজাত মিয়া (২৫) ও শফিক আহমেদ (২৬)  এবং ট্রাক চালক  মোঃ  মনির হোসেন (৩০) । ঢাকার  সাভারে যাত্রীবাহী বাসের  চাপায় মোটর সাইকেল আরোহী এই দুই  ভাই ও ধামরাইতে ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়লে চালকের মৃত্যু  হয়।

৬ জুলাই (শুক্রবার) সকালে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের আমিনবাজার এলাকায় এবং ধামরাইয়ের জয়পুরা এলাকায় পৃথক দুই স্থানে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

পুলিশের বরাত দিয়ে জানা গেছে, শুক্রবার সকালে মোটর সাইকেল আরোহী দুই ভাই  সুজাত  ও  শফিক আহমেদ   সাভার আসছিলেন। এসময়  আমিনবাজার এলাকায় পৌঁছুলে পিছন থেকে   হেমায়েতপুরগামী ‘ইন্টারসিটি নামে একটি যাত্রীবাহী বাস  তাদেরকে চাপা দিয়ে পালিয়ে যায় । এতে  ঘটনাস্থলেই ঐ দুই ভাইয়ের মৃত্যু হয় । এসময় স্থানীয়রা সাভার মডেল থানা  পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

অপরদিকে, ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই জয়পুরা এলাকার পার্ল সিএনজি পাম্পের সামনে মালবাহী একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয় এবং ট্রাকে থাকা দুই হেলপার আহত হয়েছে ।
সংশ্লিষ্ট থানার কর্মকর্তারা জানিয়েছেন, পৃথক দুই সড়ক র্দুঘটনায় নিহত তিন মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক  জামাল  বলেন, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে এবং চালককে আটকের চেষ্টা চলছে।

সাভার মডেল থানা ও ধামরাই থানায় পৃথকভাবে  দুইটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00