ব্রেকিং নিউজঃ

ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজে ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত

ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজে ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত
bodybanner 00

অামির হামজা রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি।।

রাউজানে ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজে একাদশ শ্রেণির প্রথম বর্ষে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ওরিয়েন্টশন ক্লাস অাজ (১-জুলাই) রবিবার অনুষ্ঠিত হয়েছে।

কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও “বিহঙ্গ” এর সভাপতি আমির হামজা সঞ্চালনায়, এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯নং পাহাড়তলী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রোকন উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক দোস্ত মোহাম্মদ খান, উপাধ্যক্ষ মোঃ সরওয়ার কামাল চৌধুরী। ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক সভাপতি ও রাউজান উপজেলা দক্ষিণ এর সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন, দুবাই অাওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ অামিন রনি, ছাত্রলীগনেতা অাজিম উদ্দিন, ইউপি সদস্যা কামরুল ইসলাম।

এতে সভাপতিত্ব করেন বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে নবাগত শিক্ষার্থীদের রজনীগন্ধা ফুল দিয়ে বরণ করে নেয় সিনিয়র শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ এর পাশাপাশি কলেজের শিক্ষক, কলেজ ছাত্রলীগও “বিহঙ্গ” সাংস্কৃতিক সংগটন সদস্যাদের সাথে পরিচয় করিয়ে দেওয়া হয়।

অনুষ্ঠিত ওরিয়েন্টশন ক্লাসে প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান রোকন উদ্দিন বলেন, উচ্চ শিক্ষা গ্রহনের মাধ্যমে নবাগত শিক্ষার্থীরা একদিন দেশ এবং সমাজকে সামনের দিকে এগিয়ে নেবে। তিনি অারো বলেন মাদকমুক্ত সমাজ গঠনে বর্তমান সকল ছাত্রদের এগিয়ে আসার আহবান জানান। এবং বাংলাদেশকে একটি সুন্দর সমাজ করতে হলে মাদকমুক্ত করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে উপাধ্যক্ষ সরওয়ার কামাল চৌধুরী বলেন, শিক্ষার্থীদের অর্জনকে ধরে রাখতে শৃঙ্খলার কোন বিকল্প নেই। নবাগত শিক্ষাথীদের তিনি কলেজের নিয়ম শৃঙ্খলা মেনে চলার আহবান জানান।

এতে অারো বক্তব্য রাখেন, ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজের (ভারপ্রাপ্ত) সভাপতি মোঃ সাহাবউদ্দিন, যুগ্ন-সম্পাদক মোঃ মামুন, সুজন, নিশান, মনির হোসেন, মোঃ জি,এম হাসান, জুয়েল, জয় রাজ, সাকিব, চাব্বির, শামসুলসহ প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন কলেজের শিক্ষকমণ্ডলী, শিক্ষার্থী ,কর্মকর্তা-কর্মচারী ও অভিভাবকরা।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00