ব্রেকিং নিউজঃ

চেয়ারম্যানের বিরুদ্ধে গরীবের চাল চুরির অভিযোগে গোডাউন সিলগালা

চেয়ারম্যানের বিরুদ্ধে গরীবের চাল চুরির অভিযোগে গোডাউন সিলগালা
bodybanner 00

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট অফিস:বাগেরহাটের মোল্লাহাটের ৪নং কুলিয়া ইউপি চেয়ারম্যান মো. বাবলু মোল্লার বিরুদ্ধে গরীবের চাল চুরির অভিযোগ প্রমানিত হওয়ায় তার গুদাম সিলগালা করেছেন উপজেলা নির্বাহী অফিসার মামুন আল ফারুক।

গোপন সুত্রে খবর পেয়ে গতকাল মঙ্গলবার সকালে উক্ত ইউপি’র গোডাউনে গিয়ে গরীবের মাঝে বিতরণের জন্য মজুদ/রক্ষিত ভিজিএফ’র চাল’র বস্তা গণনা করে ১১বস্তা/৫৫০’কেজি চাল কম পান উক্ত ইউএনও। পরে তিনি ওই গোডাউন সিলগালা করেন। এবিষয়ে নাম প্রকাশ না করার অনুরোধে উক্ত ইউপি’র কয়েক পুরুষ ও মহিলা মেম্বার বলেন, চেয়ারম্যান বাবলু মোল্লা অত্র ইউপি’র সকল প্রকল্প/কাজের টাকা আত্নসাত করে চলেছেন।

কেবল বিএনপি পন্থী দুইজন মেম্বার ছাড়া অন্য কোন মেম্বার’কে কোন কাজ/সুযোগ দেন না তিনি। তাছাড়া ওই দুই মেম্বারকে সঙ্গে নিয়ে হেন অপরাধ নেই যা তিনি করেন না। উপজেলা নির্বাহী অফিসার মামুন আল ফারুক বলেন, তিনি কুলিয়া ইউপি’র গুদামে ভিজিএফ’র ১১ বস্তা চাল কম পেয়ে গুদামটি সিলগালা করেছেন।

অভিযুক্ত চেয়ারম্যান মো. বাবলু মোল্লা এ প্রতিবেদককে বলেন, তিনি কোন অপরাধ করেনি, তার ইউপি এলাকায় মোট দুই হাজার এগারো ব্যক্তির মাঝে বিতরণের জন্য দশ কেজি করে চাল (ভিজিএফ) বুঝে পেয়েছেন। পরিবহণ খরচ বাবদ মাত্র ৫০০’কেজি চাল বিক্রি করেছেন। তাতেই তার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে।##

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00