ব্রেকিং নিউজঃ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির অভিযোগ এনে বিএনপি নেতা গিয়াস কাদেরের  বিরুদ্ধে মামলা

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির অভিযোগ এনে বিএনপি নেতা গিয়াস কাদেরের  বিরুদ্ধে মামলা
bodybanner 00

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির অভিযোগ এনে বিএনপি নেতা গিয়াস কাদেরের  বিরুদ্ধে মামলা, বিক্ষোভ মিছিল ও কুশপুত্তলিকা দাহ

মোস্তাফা কামরুল, ফটিকছড়ি থেকে

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’র অভিযোগ এনে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি গিয়াসউদ্দিন উদ্দীন কাদের চৌধুরীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
বুধবার বিকালে ফটিকছড়ি থানায় মামলাটি দায়ের করেন ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. জামাল উদ্দিন। মামলায় ১৮ জনকে সুনির্দিষ্ট এবং আরও ৫০-৬০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। মামলার এজাহারভুক্ত অাসামী উপজেলা যুবদলের সাবেক অাহবায়ক মুনছুর অালম চৌধুরীকে গ্রেফতার করা হয়েছে।
অভিযুক্ত গিয়াসউদ্দিন কাদের চৌধুরী একাত্তরে যুদ্ধাপরাধের দায়ে মৃত্যুদণ্ডে দণ্ডিত সালাহউদ্দিন কাদের চৌধুরীর ছোট ভাই।
জানতে চাইলে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসেন মাহমুদ জানান, বাদি এজাহারে গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর বক্তব্য উল্লেখ করে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়া হয়েছে মর্মে অভিযোগ দায়ের করেছেন।।

উল্লেখ্য, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে  মঙ্গলবার (২৯ মে) ফটিকছড়ি উপজেলা ও পৌর বিএনপি’র উদ্যোগে এক আলোচনা সভা ও ইফতার মাহফিলে গিয়াসউদ্দিন কাদের চৌধুরী প্রধান অতিথির বক্তব্য রাখেন। তার বক্তব্য বিভিন্ন অনলাইন গণমাধ্যম ও দৈনিকে প্রকাশিত হলে চট্টগ্রামজুড়ে তোলপাড় সৃষ্টি হয়।
অপরদিকে, প্রধানমন্ত্রীকে হত্যার হুমকী দেয়া হয়েছে দাবী করে বুধবার (৩০ মে) ফটিকছড়ি পৌর সদরে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগ।
এ সময় তারা গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর কুশপুত্তলিকা দাহ করেন। এসময় ছাত্রলীগ নেতা মো. জামাল উদ্দিনের সভাপতিত্বে  বক্তব্য রাখেন সাবেক ছাত্রলীগ নেতা সাহেদুল আলম সাহেদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান রুপু, ফটিকছড়ি পৌরসভা ছাত্রলীগের সভাপতি অাবু শোয়াইব, ছাত্রলীগ নেতা সাদেক আলী সিকদার শুভ, হুমায়ুন কবির সোহেল, সাজ্জাদুল আলম, সাইফুদ্দিন প্রমূখ।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00