ব্রেকিং নিউজঃ

উল্লাপাড়ায় সাফল্যলাভ করাই সংবর্ধনা প্রদান

উল্লাপাড়ায় সাফল্যলাভ করাই সংবর্ধনা প্রদান
bodybanner 00

ইউসুফ আহম্মেদ,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি: উল্লাপাড়া উপজেলার কৃতি সন্তান মোঃ ইয়ামিন আহমেদ আন্তর্জাতিক পর্যায়ে ব্যাডমিন্টন খেলায় সাফল্যলাভ করাই সংবর্ধনা প্রদান করা হয়েছে।

ইয়োনেক্স রোজা বি-টি-ওয়াই জুনিয়র ইন্টারনাল চ্যালেঞ্জ ২০১৮ এর ব্যাডমিন্টন প্রতিযোগিতায় রানার্স-আপ হওয়াই উল্লাপাড়া উপজেলা বাসীর পক্ষ থেকে রবিবার বিকালে উল্লাপাড়া সংসদীয় আসনের এমপি তানভীর ইমামের উদ্যোগে উপজেলা আওয়ামী দলীয় কার্যালয়ে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।বার্সেলোনায় ব্রাজিলিয়ান তারকা নেইমার দারুণ তিনটি মৌসুম কাটিয়েছেন। কিন্তু বার্সার সেরা কোচদের একজন পেপ গার্দিওয়ালার অধীনে খেলা হয়নি নেইমারের। ব্রাজিলিয়ান তারকার কাছে এটা বড় এক আক্ষেপ। আর তাই ক্যারিয়ারের কোন এক পর্যায়ে বর্তমান ম্যানসিটি কোচ গার্দিওয়ালার অধীনে খেলতে চান বলে জানিয়েছেন তিনি। বার্সেলোনা এবং বায়ার্ন মিউনিখের সাবেক কোচের অধীনে খেলা অনেক উত্তেজনার বলেও মনে করেন তিনি। নেইমার ২০১৬-১৭ মৌসুমে গার্দিওয়ালাকে প্রশংসা করে তার অধীনে খেলার আগ্রহের কথা জানান। সেই আগ্রহ এখনো আছে জানিয়ে নেইমার বলেন, 'আমি সব সময় গার্দিওয়ালার অধীনে কাজ করতে চেয়েছি। আমি বার্সায় যোগ দিলে ক্লাব ছেড়ে দেন তিনি। আমার সত্যি তার সঙ্গে কাজ করার অনেক ইচ্ছে।' পিএসজি তারকা নেইমার বর্তমানে ব্রাজিলে দলের সঙ্গে রাশিয়া বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছেন। তার পিএসজি ছাড়ার গুঞ্জন চলছে অনেকদিন ধরে। তবে ইনজুরি কাটিয়ে মাঠের নামার অপেক্ষায় থাকা এই তারকা এখন দল বদল নিয়ে কথা বলতে আগ্রহী নন বলেও জানিয়েছেন। ইনজুরির কারণে তিন মাস মাঠের বাইরে থাকা নেইমার রাশিয়া বিশ্বকাপের জন্য পুরোপুরি ফিট হয়ে উঠছেন বলে ব্রাজিলের পক্ষ থেকে জানানো হয়েছে।

অনুষ্ঠানে সংসদ সদস্য তানভীর ইমাম ইয়ামিন সহ জারিগানে দেশ সেরা হওয়াই উল্লাপাড়ার পাঁচজন কে ক্রেস্ট ও শিক্ষা বৃত্তি প্রদান করেছে।

এসময় উপস্থিত ছিলেন উল্লাপাড়া উপজেলা চেয়ারম্যান মারুব বিন হাবিব,পৌর মেয়র এসএম নজরুল ইসলাম,প্রফেসর শামিম আহমেদ, মহিলা আওয়ামীলীগ নেত্রী রিবলী ইসলাম কবিতা,অধ্যপক ইদ্রিস আলী,উপজেলা, যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগ সহ প্রমুখ

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00