ব্রেকিং নিউজঃ

আগারগাঁওয়ে পাসপোর্ট করতে এসে দালালসহ ধরা রোহিঙ্গা নারী

আগারগাঁওয়ে পাসপোর্ট করতে এসে দালালসহ ধরা রোহিঙ্গা নারী
bodybanner 00

পাসপোর্ট করার জন্য রাজধানীর আগারগাঁও পাসপোর্ট অফিসে এসে দালালসহ ধরা পড়েছেন এক রোহিঙ্গা নারী। তাদেরকে আটক করে র‌্যাবের কাছে হস্তান্তর করেছেন পাসপোর্ট কর্মকর্তারা।

বৃহস্পতিবার দুপুরে শাহানা আক্তার নামে ওই নারী এবং তার স্বামী পরিচয় দেওয়া দালাল আবদুল্লাহকে আটক করা হয়।http://brandbazaarbd.com/product-category/air-conditioner-air-cooler/carrier-air-conditioner/portable-carrier-air-conditioner/

আগারগাঁওয়ে ঢাকা বিভাগীয় পাসপোর্ট অফিসের পরিচালক আবদুল্লাহ আল মামুন সমকালকে বলেন, দালাল আবদুল্লাহর সহায়তায় ওই রোহিঙ্গা নারী পাসপোর্ট পেতে বুথে ফরম জমা দেন। তিনি নিজেকে গাজীপুরের টঙ্গী থানার আলাউদ্দিন রোডের বাসিন্দা বলে তথ্য দেন। তবে ওই নারীর কথাবার্তায় সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে নিজেকে মিয়ানমারের বাসিন্দা বলে স্বীকার করেন তিনি।

পরিচালক বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, অনেক দিন আগে ওই নারী মিয়ানমার ছেড়ে বাংলাদেশে চলে আসেন। এরপর টেকনাফের দক্ষিণ লম্বরী ৩ নম্বর ওয়ার্ডে বসবাস করেন। দালালদের মাধ্যমে তিনি টঙ্গীতে আসেন। বিস্তারিত জিজ্ঞাসাবাদের জন্য দালালসহ দুজনকেই র‌্যাব হেফাজতে দেওয়া হয়েছে।

http://brandbazaarbd.com/product-category/air-conditioner-air-cooler/carrier-air-conditioner/portable-carrier-air-conditioner/

 

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00