শাকিবকে সালমান খানের সঙ্গে তুলনা পায়েলের

শাকিবকে সালমান খানের সঙ্গে তুলনা পায়েলের
bodybanner 00

ঢালিউড তারকা শাকিব খান বলিউড সুপারস্টার সালমান খানের মতই জনপ্রিয় বলে মন্তব্য করেছেন টালিউড অভিনেত্রী পায়েল সরকার। বৃহস্পতিবার কলকাতার ‘এবেলা’ পত্রিকায় প্রকাশিত এক সাক্ষাৎকারে এই মন্তব্য করেন তিনি।

সম্প্রতি কলকাতার এসকে মুভিজের প্রযোজনায় নির্মিত ‘ভাইজান এলো রে’ ছবিতে বাংলাদেশি তারকা শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন পায়েল। এবেলা’কে দেওয়া সাক্ষাৎকারে ঢালিউডের শীর্ষনায়কের সঙ্গে অভিনয় ও কাজের অভিজ্ঞতা জানিয়েছেন তিনি। এ সময়ই শাকিব খানকে প্রশংসায় ভাসিয়েছেন তিনি।http://brandbazaarbd.com/product-category/air-conditioner-air-cooler/carrier-air-conditioner/portable-carrier-air-conditioner/

শাকিব খানকে নিয়ে এক প্রশ্নের জবাবে পায়েল বলেন, বাংলাদেশে শাকিব আমাদের দেশের সালমান খানের মতো জনপ্রিয়। ওর মতো একজন সুপারস্টারের সঙ্গে অভিনয় করা নিয়ে একটু চিন্তাতেই ছিলাম। তবে শ্যুটিংয়ের সময় দেখলাম, শাকিব অসম্ভব ডাউন-টু-আর্থ! বিন্দুমাত্র ট্যানট্রাম নেই! অভিনেতা হিসেবেও অসম্ভব ডেডিকেটেড। জয়দীপদা (‘ভাইজান এলো রে’ ছবির পরিচালক জয়দীপ মুখার্জি)  যেভাবে শট দিতে বলেছে, শাকিব সেভাবেই অভিনয় করেছে।

তিনি আরও বলেন, সালমান তো সকলের ভাইজান। তা নিয়ে সন্দেহ নেই! তবে আমার বিশ্বাস, এই ছবিটা মুক্তি পেলে বাঙালি দর্শকও শাকিবকে ভাইজান বলে মেনে নেবেন। ছবিতে ও দ্বৈত চরিত্রে অভিনয় করেছে। দু’টো চরিত্রেই নিজেকে উজাড় করে দিয়েছে শাকিব।

উল্লেখ্য, ‘ভাইজান এলো রে’ ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন শাকিব। তার বিপরীতে আছেন ঢালিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী শ্রাবন্তী ও পায়েল সরকার। এছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় টিভি তারকা দীপা খন্দকার। ছবিটি আগামী ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 

 

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00