ষড়যন্ত্র করে জনপ্রিয়তা অর্জন অসম্ভব                                                  ….দুর্জয়

ষড়যন্ত্র করে জনপ্রিয়তা অর্জন অসম্ভব                                                  ….দুর্জয়
bodybanner 00
কামরুল  হাসান খান:
ষঢ়যন্ত্র করে কারো জনপ্রিয়তা খর্ব করা বা জনপ্রিয়তা অর্জন করা অসম্ভব। জনকল্যানে নিয়োজিত ব্যক্তিরা কখনোই কারো ষঢ়যন্ত্রকে তোয়াক্কা করে না। এরা প্রতিনিয়তই তীরস্কৃত হয়। তাই দেশের কল্যানে ওইসব অপশক্তিকে প্রতিহত করতে সংঘবদ্ধ জনপ্রতিরোধ গড়ে তুলতে হবে। শনিবার বিকেলে মানিকগঞ্জের আরিচায় বর্ষবরন উপলক্ষে শতদল আয়োজিত ঘুড়ি উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মানিকগঞ্জ-১আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয় এসব কথা বলেন।উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী আকবরএর সভাপতিত্বে বিসিবি’র এই পরিচালক বলেন,বর্তমান সরকার দেশের সকল প্রকার প্রতিকূলতা মোকাবেলা করে দেশের কল্যানে উল্লেখযোগ্য ভূমিকা রাখতে সক্ষম হয়েছে। এ কারনেই জননেত্রী শেক হাসিনা আজ আন্তর্জাতিক অঙ্গনে উজ্জল নক্ষত্র হিসেবে বিশ্ববাসীর হৃদয়ে স্থান করে নিয়েছে।এ পাওনাটি শুধু তার নয় -এটা সমগ্র বাঙ্গালী
জাতির । এমন সফলতাকে ধরে রাখতে সরকারের ধারাবাহিকতা বজায় রাখা অতীব গুরুত্বপুর্ণ।
প্রধান অতিথির বক্তব্যে সাবেক এই ক্রিকেটার আরো বলেন- দেশ আজ এগিয়ে যাচ্ছে। স্বল্পোন্নত দেশ হতে আজ আমরা উন্নয়নশীল মধ্যমায়ের দেশের নাগরিক হিসেবে স্বীকৃতি অর্জন করতে সক্ষম হয়েছি। এর সবটুকুি জননেত্রী শেখ হাসিনার প্রচেষ্টার ফল এবং এদেশের সাধারন মানুষের অনুপ্রেরনা।এ সফলতা সমুন্নত রাখতে এবং এদেশকে উন্নত দেশে রূপান্তরিত করতে নৌকা প্রতীককেই পুনরায় বিজয়ী করতে হবে। তিনি নতুন বছরে পদার্পনের মধ্য দিয়ে দেশের কল্যানে সকলকে আত্ম-নিয়োগের আহবান জানান এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনায় সকলের দোয়া কামনা করেন।
এসময় জেলা  পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন,উপদেষ্টামন্ডলীর সদস্য ভজন কুমার সরকার, আফছার উদ্দিন,সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু,দৌলতপুর উপজেলা আ’লীগের সভাপতি এ্যাডভোকেট আজিজুল হক, উপজেলা আ’লীগের সহ-সভাপতি বিকাশ সাহা,সাধারন সম্পাদক মো:আব্দুল কুদ্দুস,সাংগঠনিক সম্পাদক মহিদুজ্জামান তড়িৎ,শিমুলিয়া ইউপি চেয়ারম্যান  জসীম উদ্দিন,বন্দর কমিটির সভাপতি ইকবাল হোসেন,উপজেলা কৃষকলীগের আহবায়ক অসিউর রহমান সিকো,উপজেলা যুবলীগের আহবায়ক মিরাজ হোসেন লালন ফকির,উপজেলা ছাত্রলীগের সভাপতি মো:সেলিম রেজাসহ সকল সহযোগী সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এর আগে তিনি দৌলতপুর উপজেলা প্রশাসন আয়োজিত শিবালয়ে শিমুলিয়ায় পৃথক দুটি বর্ষবরন অনুষ্ঠানে যোগ দেন এবং পরে আরিচায় বর্ষবরন উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00