ব্রেকিং নিউজঃ

মুন্সীগঞ্জে পুলিশের গুলিতে সন্ত্রাসী রিংকু নিহত

মুন্সীগঞ্জে পুলিশের গুলিতে সন্ত্রাসী রিংকু নিহত
bodybanner 00

মুন্সীগঞ্জ সদর উপজেলায় পুলিশের গুলিতে ২২ মামলার আসামি তারেক রহমান রিংকু (২৪) নিহত হয়েছেন। শুক্রবার (২ ফেব্রুয়ারি) আসামি ধরতে গিয়ে সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের গোলাগুলি হয়। এ সময় পুলিশের এক এসআই  গুলিবিদ্ধ ও দুই এএসআই  আহত হন।
সদরের বাংলাবাজার ইউনিয়ন ও শিলই ইউনিয়নের মধ্যবর্তী দেওয়ানকান্দি এলাকায় শুক্রবার দুপুর সাড়ে ১২টা থেকে ঘণ্টাব্যাপী গুলি বিনিময়ের ঘটনা ঘটে। সদর থানা পুলিশ ও মুন্সীগঞ্জ গোয়েন্দা শাখা পুলিশ এই অভিযান পরিচালনা করেন। সেখান থেকে রিংকুর ব্যবহৃত একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

 

গুলিবিদ্ধ এসআই সঞ্জয় কুমার বণিককে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত পুলিশের এএসআই সোহেল রানা ও এএসআই  মো. নুর হোসেন বর্তমানে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত রিংকু দেওয়ানকান্দি গ্রামের জসিম দেওয়ানের ছেলে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, ২২ মামলার আসামি রিংকুর বিরুদ্ধে বৃহস্পতিবার একটি অভিযোগ আসলে আজ  সকালে পুলিশ অভিযানে নামে। এ সময় রিংকুর সঙ্গে পুলিশের কয়েক রাউন্ড গোলাগুলি হয়। এতে রিংকু গুলিবিদ্ধ হয়ে নিহত হয়। তার শরীরে দুই রাউন্ড গুলি লাগে। এ সময় খালে ফেলে দেওয়া রিংকুর একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় তিন পুলিশ আহত হয়েছেন।

মুন্সীগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম জানান, গুলিবিদ্ধ রিংকুকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জড়িত অন্যান্য সন্ত্রাসীদের আটক করতে পুলিশের বিশেষ অভিযান চলছে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00