‘‌টিম ইন্ডিয়া’র পাশে থাকার আবেদন রোহিত-অমিতাভের

‘‌টিম ইন্ডিয়া’র পাশে থাকার আবেদন রোহিত-অমিতাভের
bodybanner 00

লর্ডসে মাত্র ১০৭ রানেই শেষ হয়ে গেছে ভারতের প্রথম ইনিংস। প্রথম টেস্টে এজবাস্টনে ৩১ রানে হেরে গিয়েছিল ভারত। সমর্থকরা ভেবেছিলেন লর্ডসে হয়ত ঘুরে দাঁড়াবে টিম ইন্ডিয়া। কিন্তু জেমস অ্যান্ডারসনের সুইংয়ের সামনে অসহায় আত্মসমর্পণ করল বিরাট বাহিনী। দলের এই সংকটের সময়ে সমর্থকদের পাশে থাকার আর্জি জানিয়েছেন রোহিত শর্মা ও অমিতাভ বচ্চন।

রোহিত টেস্ট দলে নেই। কিন্তু দলের বিপদের সময় চুপ করে থাকতে পারেননি। টুইটারে বলেছেন, ‘‌ভুলে যাবেন না এই ক্রিকেটারদের জন্যই ভারত টেস্টে এক নম্বর দল। এই কঠিন সময়ে প্রিয় দলের পাশে থাকুন।’‌

রোহিতের আবেদনের পর বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন টুইট করে বলেছেন, ‘‌তোমার সঙ্গে আমিও একমত। কাম অন ইন্ডিয়া। আমরা পারবই ঘুরে দাঁড়াতে।’‌ এখন ভারতীয় পেসাররা কেমন বোলিং করেন তার উপর ম্যাচের ভবিষ্যৎ নির্ভর করছে। রোহিত কিংবা অমিতাভ বচ্চন কিন্তু আশাবাদী টিম ইন্ডিয়া ঘুরে দাঁড়াবেই। তাই ভক্তদের পাশে থাকার আবেদন করলেন তাঁরা।

উল্লেখ্য, লর্ডস টেস্টের প্রথমদিন বৃষ্টিতে ভেস্তে গিয়েছিল। কিন্তু দ্বিতীয়দিন মাত্র ৩৫.‌২ ওভারে ভারত শেষ হয়ে যায় ১০৭ রানে। সর্বোচ্চ ২৯ এসেছে অশ্বিনের ব্যাট থেকে। বিরাট করেছেন ২৩ রান। ইংরেজ পেসার জেমস অ্যান্ডারসন ২০ রানের বিনিময়ে পাঁচ উইকেট দখল করেছেন।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00