brandbazaar globaire air conditioner

২৬ শে ডিসেম্বর ২০২০।যুক্তরাষ্ট্র প্রবাসীর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

২৬ শে ডিসেম্বর ২০২০।যুক্তরাষ্ট্র প্রবাসীর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
epsoon tv 1

মোঃ সিরাজুল ইসলাম। গোয়ালন্দ, রাজবাড়ী। 


 আমেরিকা প্রবাসীর ব্যক্তিগত উদ্যোগে শুক্রবার রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার একটি কলেজের দরিদ্র শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয়দের মাঝে শীতবস্ত্র প্রদান করা হয়েছে। আমেরিকার লস এঞ্জেলেস অভিবাসী খ্যাতিমান প্রকৌশলী মোখলেস ভূঁইয়ার ব্যক্তিগত উদ্যোগে শীতবস্ত্র হিসেবে চাদর ও হুডি জ্যাকেট প্রদান করা হয়।


শুক্রবার দুপুরে গোয়ালন্দ আব্দুল হালিম মিয়া কলেজ চত্বরে কলেজের আয়োজনে দুই শতাধিক দরিদ্র শিক্ষার্থীদের মাঝে হুডি জ্যাকেট এবং অভিভাবকদের মাঝে চাদর প্রদান করা হয়। গোয়ালন্দ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব শীতবস্ত্র প্রদান করেন।


কলেজের অধ্যক্ষ বিলকিস আক্তারের সভাপতিত্বে কলেজ পরিচালনা কমিটির সদস্য ও পৌরসভার কাউনন্সিলর নাসির উদ্দিন এর সঞ্চলনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল হালিম মিয়া কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা অধ্যাপক ফকীর মো. নুরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. শহিদুল ইসলাম খান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মাসুদুর রহমান, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা দপ্তরের অবসরপ্রাপ্ত স্কুল পরিদর্শক সুলতান উদ্দিন আহম্মেদ, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মন্ডল, উজানচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, লোটাস কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ মামুন-অর রশীদ, মুক্তিযোদ্ধা আবুল বাশার মিয়া, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমূখ।


অধ্যাপক ফকীর মো. নুরুজ্জামান জানান, আব্দুল হালিম মিয়া কলেজের প্রধান উদ্যোক্তা, প্রতিষ্ঠাতা কানাডা প্রবাসী আব্দুল হালিম মিয়ার বন্ধু যুক্তরাষ্ট্র প্রবাসী খ্যাতিমান প্রকৌশলী মোখলেস ভূইঁয়ার ব্যক্তিগত সহযোগিতায় সম্প্রতি গোয়ালন্দ উপজেলার দূর্গম চরাঞ্চলের অসহায় পাঁচ শতাধিক পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল, চাদর বিতরণ করা হয়েছে। তার ধারাবাহিকতায় কলেজের দুই শতাধিক দরিদ্র শিক্ষার্থী ও অভিভাবকের মাঝে চাদর ও হুডি জ্যাকেট প্রদান করা হয়েছে।


epsoon tv 1

Related posts

body banner camera