ব্রেকিং নিউজঃ

১৫ কোটির প্রস্তাব ফেরালেন সুশান্ত

bodybanner 00

১৫ কোটি রুপির প্রস্তাব ফিরিয়ে দিলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। প্রস্তাবটা লোভনীয় হলেও মিথ্যা কথা বলতে নারাজ এই অভিনেতা। আর এজন্য প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন সুশান্ত। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, একটি ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনে মডেল হওয়ার জন্য সুশান্তকে প্রস্তাব দেওয়া হয়েছিল। এক বছরে মাত্র ছয়টি বিজ্ঞাপনের শুট করতে হবে তাকে। আর পারিশ্রমিক হিসেবে পাবেন ১৫ কোটি রুপি। কিন্তু  প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন সুশান্ত। কারণ বর্ণবিদ্বেষমূলক কোনো কাজের অঙ্গ হতে চান না এই অভিনেতা। আর নিজের দর্শকদের মিথ্যে প্রতিশ্রুতিও দিতে পারবেন না তিনি।
মুখে ক্রিম লাগালে রঙ ফর্সা হয়ে উঠবে। ত্বকে জেল্লা ফেরত পাবেন। এমন বিজ্ঞাপনচিত্রে শাহরুখ খান, জন আব্রাহাম, শহিদ কাপুর, দীপিকা পাড়ুকোন, সোনম কাপুরসহ অনেকে মডেল হয়েছেন। কিন্তু গত বছর এর বিরুদ্ধে মুখ খুলেছিলেন অভয় দেওল। তিনি বলেছিলেন, ‘গায়ের রঙ কখনো যোগ্যতার প্রমাণ হতে পারে না। ফর্সা হওয়ার ক্রিম নিয়ে যে ধরণের ক্যাম্পেইন চলছে তা অস্বস্তিকর। আর বলিউডের তারকারা এই বিষয়টি আরো উসকে দিচ্ছেন। তখন অভয়কে সমর্থন করেছিলেন সুশান্ত। এবার বর্ণবিদ্বেষের বিরুদ্ধে নিজেই পদক্ষেপ নিলেন এই অভিনেতা।
সুশান্ত অভিনীত সর্বশেষ সিনেমা ‘রাবতা’। মুক্তির পর সিনমোটি বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেনি। তবে চলতি বছর তার হাতে তিনটি বড় বাজেটের সিনেমা রয়েছে। তার সঙ্গে জুটি বেঁধেই বলিউডে অভিষেক হতে যাচ্ছে সাইফ আলী খানের কন্যা সারা আলী খানের।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00