১৪ ও ১৫ জানুয়ারি সালমান এফ রহমানের সংবর্ধনা; মঞ্চ কাঁপাতে আসছে জেমস

১৪ ও ১৫ জানুয়ারি সালমান এফ রহমানের সংবর্ধনা; মঞ্চ কাঁপাতে আসছে জেমস
bodybanner 00
নিউজ ডেস্কঃ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১ (দোহার ও নবাবগঞ্জ) আসনে মহাজোটের প্রার্থী সালমান এফ রহমান নৌকা প্রতীকে বিপুল ভোটে বিজয়ী হওয়ায় দোহার-নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে গনসংর্বধনার আয়োজন করা হয়েছে । তার সংর্বধনাকে কেন্দ্র করে দোহর-নবাবগঞ্জের আওয়ামীলীগ এবং অঙ্গসংগঠন ব্যস্ত সময় পার করছেন, পিছিয়ে নেই সাধারন জনগন । একদিকে যেমন ব্যস্তসময় পার করছেন অপরদিকে জনমনে দেখা দিয়েছে আনন্দ উদ্দীপনা ।জনগনের কথা মাথায় রেখে চলছে সংর্বধনার সকল প্রস্তুতি।ইতি মধ্যে সব প্রস্তুতি শেষর দিকে ।

 এ উপলক্ষে দোহার উপজেলা ও নবাবগঞ্জ উপজেলা প্রস্তুতি সভা করেন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। আগামী ১৪ জানুয়ারি নবাবগঞ্জ এ নবাবগঞ্জ সরকারী পাইলট হাই স্কুলে দুপুর ২ঃ৩০ ঘটিকায়  ও ১৫ জানুয়ারী মঙ্গলবার বেলা ২.৩০ ঘটিকায় জয়পাড়া পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়র খেলার মাঠে সালমান এফ রহমানকে সংবর্ধনা দেওয়ার তারিখ সভায় নির্ধারণ করা হয়। দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন দোহার থানার আওয়ামী লীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ।
 দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন দৈনিক আগামির সময়কে জানান, আগামী ১৪ এবং ১৫ জানুয়ারি বিশিষ্ট শিল্পপতি ও ঢাকা-১ আসনের নির্বাচিত এম পি সালমান এফ রহমানের এই গনসংর্বধনা হবে সর্ব কালের সেরা সংর্বধনা । তিনি আরো বলেন, সালমান এফ রহমান জনগনের নেতা জনগনের কল্যানে সে সব সময় কাজ করেছেন এবং সর্বদাই জনগনের পাশে থাকার চেষ্টা করেছেন । তিনি আরও বলেন, ১৯৭০ সনের সময় বঙ্গবন্ধু এই দেশের জন্য যে কঠোর নির্যাতন সহ্য করেছেন তা পৃথিবীর ইতিহাসে বিরল, শতবার কারাগারে গিয়েছেন এই দেশকে ভালবেসে। এই দেশকে ভালবাসায় তাকে স্ব-পরিবারের প্রান হারাতে হয়েছে ।আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলাকে বুকে লালন করি । বর্তমান তার সু-যোগ্য কন্যা ৩ বারের সফল জননেত্রী শেখ হাসিনা সরকার যুদ্ধ অপরাধী বিচার, মাদকমুক্ত, সন্ত্রস দমন,বিদ্যুৎতে সয়ংসম্পূর্ণ ,পদ্মা সেতু নির্মান এর মতো বড় বড় কঠিন কাজের সফল নেতৃত্ব দিচ্ছেন।যার ফলে বাংলাদেশ বিশ্বের কাছে হয়ে উঠেছে উন্নয়নের এক রোল মডেল ।
 অপর দিকে নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলুর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আবদুল বাতেন মিয়া, কেন্দ্রীয় তাঁতী লীগের সহসভাপতি কেএম শহিদুল্লাহ দুলাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, ইউপি চেয়াম্যান মো. ইব্রাহীম খলিল, নন্দলাল শিং, দেওয়ান তুহিনুর রহমান তুহিন প্রমুখ।
সংর্বধনার পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়ে এই সাংস্কৃতিক অনুষ্ঠানে দর্শকদের মন মাতিয়ে রাখবেন নগর বাউল জেমস আর এই সাংস্কৃতিক অনুষ্ঠানে নগর বাউল জেমসকে আনার জন্য দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেনকে আওয়ামী লীগের নেতা-কর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।
Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00