১৪ অক্টোবর থেকে বাংলাদেশে তুর্কি ‘জান্নাত’

১৪ অক্টোবর থেকে বাংলাদেশে তুর্কি ‘জান্নাত’
bodybanner 00

বাংলায় ডাবিংকৃত আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত তুরস্কের জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘জান্নাত’ প্রচারে আসছে আগামী ১৪ অক্টোবর । প্রতি রবি থেকে বৃহস্পতিবার রাত সাড়ে নয়টায় এটিএন বাংলায় প্রচার হবে সিরিয়ালটি।

ধারাবাহিকটির কাহিনি আবর্তিত হয়েছে জান্নাত নামের এক এতিম মেয়ের জীবনসংগ্রামকে কেন্দ্র করে।বাংলাদেশে ধারাবাহিকটি নিয়ে এসেছে  এসেছে ডিজিটাল প্ল্যাটফর্ম প্রতিষ্ঠান ‘বঙ্গ’। ডাবিং করেছে ‘প্ল্যাটফর্ম’। পুরো ডাবিং প্রক্রিয়ার তত্ত্বাবধান করছেন ‘সুলতান সুলেমান’ খ্যাত দীপক সুমন। আর পরিবেশনায় রয়েছে ‘ভি থ্রী কমিউনিকেশন্স প্রাইভেট লিমিটেড’।১৪ অক্টোবর সম্প্রচার শুরুকে সামনে রেখে প্রস্তুতি চলছে পুরোদমে।

ইতিমধ্যেই ডাবিংয়ের কাজ অনেক দূর এগিয়ে গেছে। নাটকটির ট্রেইলার নিয়মিত প্রচার করা হচ্ছে এটিএন বাংলায়। শুধু তাই নয়, ধারাবাহিকটির ট্রেইলার প্রকাশ করা হয়েছে ডিজিটাল প্ল্যাটফর্ম বঙ্গ-তেও। এছাড়াও ফেইসবুক-সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়াতেও ধারাবাহিকটি নিয়ে প্রচার-প্রচারণা চালানো হচ্ছে। ফেসবুক কেন্দ্রিক বিভিন্ন গ্রুপগুলোতে সিরিয়ালটি নিয়ে ব্যাপক আলোচনাও শুরু হয়ে গেছে।

প্রায় সবার কাছ থেকে ইতিবাচক সাড়াও মিলছে বলে জানান বঙ্গ বিডির ডিরেক্টর মুশফিকুর রহমান। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত তুর্কি ধারাবাহিক ‘জান্নাত’-এর নির্মাতা প্রতিষ্ঠান ‘সুরেজ ফিল্ম’। পরিচালনা করেছেন সাদুল্লাহ জেলেন। প্রচারিত হয়েছে তুরস্কের অন্যতম শীর্ষস্থানীয় চ্যানেল ‘এটিভি’-তে। তুর্কি ধারাবাহিকটি মূলত নির্মাণ করা হয় তুমুল জনপ্রিয় কোরিয়ান ধারাবাহিক ‘টিয়ার্স অব হ্যাভেন’ এর কাহিনি অবলম্বনে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00