‘সড়ক আন্দোলনকে পুঁজি করে ক্ষমতায় আসার ছক এঁকেছিল আমীর খসরুরা’

‘সড়ক আন্দোলনকে পুঁজি করে ক্ষমতায় আসার ছক এঁকেছিল আমীর খসরুরা’
bodybanner 00
আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপি নেতা আমীর খসরুরা বিএনপি, ছাত্র ও যুবদলের কর্মীদের ঢাকায় এনে নিরাপদ সড়ক আন্দোলনকে পুঁজি করে ক্ষমতায় আসার ছক এঁকেছিল। আওয়ামী লীগ অফিসসহ বিভিন্ন স্থানে সন্ত্রাসী হামলা চালায়।
রবিবার জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদ ও স্বাধীনতা চিকিত্সক পরিষদ বারডেম শাখা আয়োজিত আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি-জামায়াত শাপলা চত্বর, বিডিআর, কোটা ও সড়কসহ বিভিন্ন আন্দোলনে ফায়েদা লোটার অপচেষ্টা চালিয়েছে। এরা ১৫ই আগস্টের কুখ্যাত খুনী ও স্বাধীনতা বিরোধীচক্রের পৃষ্ঠপোষক। তাদের ষড়যন্ত্র থেমে নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বাধীনতার স্বপক্ষের দেশপ্রেমিক সংগঠনকে থামিয়ে দিতে পরিকল্পনা করছে। এজন্য চিকিত্সক সমাজসহ বঙ্গবন্ধুর আদর্শের ব্যক্তি ও সংগঠনকে চিহ্নিত চক্রান্তকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ করে জাতির পিতার হত্যার বদলা নিতে হবে।
সংগঠনের সভাপতি অধ্যাপক মীর নজরুল ইসলামের সভাপতিত্বে আলোচনায় আরও বক্তব্য দেন অধ্যাপক একে আজাদ, মোল্লা মো. আবু কাওছার, অধ্যাপক রশিদ-ই-মাহবুব, অধ্যাপক জাফর এ লতিফ, অধ্যাপক আবদুস সালাম, ডা. পুরবী  রানী দেবনাথ, মো. ইমরান হোসেন প্রমুখ।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00