ব্রেকিং নিউজঃ

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার যুবক নিহত

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার যুবক নিহত
bodybanner 00

 

সৌদি আরবের রিয়াদে সড়ক দুর্ঘটনায় দেওয়ান নাঈম (৩১) নামের বাংলাদেশি এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে দেওয়ান নাঈমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন তার বন্ধু আসাদুল ইসলাম। নিহত নাঈম মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধানকোড়া দেওয়ান পাড়া এলাকার মৃত. দেওয়ান আব্দুস সালামের ছেলে। নাঈম সেখানে লরি চালাতেন।

জানা যায়, পারিবারিক অসচ্ছলতার কারণে তার এক বন্ধুর (আল-মামুন) মাধ্যমে গত ছয় মাস আগে সৌদি আরবে যান দেওয়ান নাঈম। প্রথমে তিনি একটি খাবারের হোটেলে কাজ করতেন। পরে নাঈম একটি ওষুধ কোম্পানির লরি চালক হিসাবে যোগ দেন। বুধবার সৌদি আরব সময় বিকেল ৩টায় রিয়াদে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি। পরে সেখানে একটি হাসপাতালে রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

দেওয়ান নাঈমের সৌদি আরবের সহপাঠী ওয়াসিম জানান, নাঈম বুধবার বিকেল ৩টার দিকে রিয়াদে সড়ক দুর্ঘটনায় আহত হন। পরে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত হয়। নাঈমের লাশ এখন পর্যন্ত রিয়াদের একটি হাসপাতালে রয়েছে।

এ বিষয়ে নাঈমের বন্ধু লাল মিয়া জানান, নাঈমের বাড়িতে এখন শোকের মাতম চলছে। তার একটি ছেলে সন্তান রয়েছে। একমাত্র ছেলের মরদেহের অপেক্ষায় এখন প্রহর গুনছেন নাঈমের পরিবার।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00