সুনামগঞ্জের সাথে হবিগঞ্জের সব ধরনের যানবাহন চলাচল বন্ধ:যাত্রীদের দুর্ভোগ চরমে!

সুনামগঞ্জের সাথে হবিগঞ্জের সব ধরনের যানবাহন চলাচল বন্ধ:যাত্রীদের দুর্ভোগ চরমে!
bodybanner 00

মোঃ সুজাত আলী,জগন্নাথপুর প্রতিনিধিঃ
সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ও পাইলগাঁও ইউনিয়নের সিএনজি শ্রমিক সংগঠনের সাথে নবীগঞ্জের সৈয়দপুর শ্রমিক সংগঠনের বিরোধের জেরে প্রায় ১মাস ধরে সিএনজি চলাচল বন্ধ থাকলেও গতকাল শুকবার থেকে সব ধরনের যানবাহন চলাচল অনিদিষ্ট কালের জন্য বন্ধ রয়েছে।
গত বৃহ:বার নবীগঞ্জের আউশকান্দি-সৈয়দপুর শ্রমিক সংগঠন জগন্নাথপুর উপজেলার প্রাইভেট কার,লাইটেস ও লেগুনা সহ ২০টি গাড়ী আটক করে। সিএনজি সংগঠনের সাথে সৈয়দপুর সিএনজি ষ্ট্যান্ডের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসলেও উপরুক্ত গাড়ী সাথে কোন প্রকার বিরোধ ছিলনা।হঠাৎ করে সৈয়দপুর ষ্ট্যান্ডের শ্রমিকরা জগন্নাথপুরের গাড়ী ঢালাও ভাবে আটক করলে এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়। এরই প্রেক্ষিতে জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ শ্রমিক সংগঠনের পক্ষ থেকে হবিগঞ্জের কোন প্রকার যানবাহন সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় প্রবেশ না করতে বারন করলে সকল প্রকার যানবাহন এ সড়ক পথে প্রবেশ বন্ধ রয়েছে।
এব্যাপারে রানীগঞ্জ দক্ষিন পাড়ের বাসষ্টান্ডের সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো.আবু তাহের মজনু মিয়া বলেন, সৈয়দপুর শ্রমিক সংগঠন প্রায় দিন জগন্নাথপুরের যানবাহনের ড্রাইভার ও যাত্রীদের সাথে বাজে আচরন করে এবং দুইজন সিএনজি শ্রমিককে অন্যায়ভাবে গাড়ী আটক করে মারপিট করলে কোন প্রকার বিচার পাওয়া যায়না।বিষয়টি সমাধানের জন্য আমাদের পক্ষ থেকে প্রদক্ষেপ নিয়ে ব্যর্থ হই,নবীগঞ্জের সৈয়দপুর-আউশকান্দি শ্রমিক সংগঠন তারা চায়না জগন্নাথপুরের কোন গাড়ী তাদের এলাকায় প্রবেশ করুক।এজন্য আমরা বর্তমানে হবিগঞ্জের গাড়ী জগন্নাথপুরে প্রবেশে বাঁধা প্রদান করি।
এব্যাপারে সুনামগঞ্জ জেলা শ্রমিক সংগঠনের সাধারন সম্পাদক মো.নুরুল হকের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ ব্যাপারে আমাকে কেউ কিছু জানায়নি।খোজ খবর নিয়ে দেখছি।
এদিকে কোন প্রকার যানবাহন চলাচল না করায় দক্ষিণ অঞ্চলের সাধারন যাত্রীরা চরম ভোগান্তির স্বীকার হচ্ছেন।বিষয়টি দ্রুত সমাধানের জন্য উভয় জেলার শ্রমিক সংগঠনের উর্ধ্বতন কর্তৃপক্ষের আশু প্রদক্ষেপ গ্রহন করা জরুরী।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00