ব্রেকিং নিউজঃ

সিলেটে ফয়জুরের পক্ষে ছিলেন না কোন আইনজীবী

সিলেটে ফয়জুরের পক্ষে ছিলেন না কোন আইনজীবী
bodybanner 00
সিলেট প্রতিনিধি :: জনপ্রিয় লেখক ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের উপর হামলাকারী ফয়জুর রহমানকে বৃহস্পতিবার দুপুরে সিলেট মহানগর হাকিম ৩য় আদালতে তোলা হয়।
সিলেটে ফয়জুরের পক্ষে ছিলেন না কোন আইনজীবী
কড়া নিরাপত্তায় মধ্য দিয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ফয়জুরকে আদালতে আনা হয়। এসময় মামলার তদন্তকারী কর্মকর্তা জালালাবাদ থানার ওসি শফিকুর রহমান ফয়জুরের ১০ দিনের রিমান্ড প্রার্থনা করলে তার ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। আজ বৃহস্পতিবার থেকেই ফয়জুরকে জিজ্ঞাসাবাদ শুরু হবে বলে জানা গেছে।
এদিকে বৃহস্পতিবার দুপুরে ফয়জুরকে আদালতে নেওয়া হলে তার পক্ষে কোন আইনজীবী লড়াই করেননি।  এ ব্যাপারে আদালতে উপস্থিত সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট রুহুল আনাম মিন্টু বলেন, আদালতে কেউ ফয়জুরের জামিন আবেদন করেন নি। তার পক্ষে কোনো আইনজীবী ছিলেন না। সিলেটের কোনো আইনজীবী ফয়জুরের পক্ষে লড়বেন না।
উল্লেখ্য, গত শনিবার বিকাল ৫টা ৪০ মিনিটে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ক্যাম্পাসে অনুষ্ঠান চলাকালে ড. মুহম্মদ জাফর ইকবালকে পেছন থেকে মাথায় ছুরিকাঘাত করে ফয়জুল। আহতবস্থায় জাফর ইকবালকে সিলেটের ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অস্ত্রোপচার শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার সম্মিলিত সামরিক হাসপতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। বুধবার সকালে ইনসেনটিভ কেয়ার ইউনিট (আইসিইউ) থেকে বিশিষ্ট এ লেখককে কেবিনে স্থানান্তর করা হয়।
Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00