ব্রেকিং নিউজঃ

সিলেটে জয়ী বিএনপির প্রার্থী আরিফুল | দৈনিক আগামীর সময়

সিলেটে জয়ী বিএনপির প্রার্থী আরিফুল | দৈনিক আগামীর সময়
bodybanner 00

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে স্থগিত দুই কেন্দ্রের পুনরায় ভোটেও জয়ী হয়েছেন বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী। নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের গাজী বোরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আরিফুল হক চৌধুরী পেয়েছেন ১০৪৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী  বদর উদ্দিন আহমদ কামরান পেয়েছেন ১৭৩ ভোট। এ কেন্দ্রের মোট ভোটার ২২২১ জন।

আর ২৭ নম্বর ওয়ার্ডের হবিনন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আরিফুল পেয়েছেন ১০৫৩ ভোট এবং কামরান পেয়েছেন ৩৫৪ ভোট। এ কেন্দ্রের মোট ভোটার ২৫৬৬ জন।

এর ফলে আরিফুল হক চৌধুরী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান চেয়ে মোট ৬ হাজার ১৯৬ ভোট বেশি পেয়ে বিজয়ী হলেন। আারিফুল মোট ভোট পেয়েছেন ৯২ হাজার ৫৯৩ এবং কামরান পেয়েছেন ৮৬ হাজার ৩৯৭।

শনিবার রাতে রিটার্নিং কর্মকর্তা মো. আলীমুজ্জামান এ ফলাফল জানান।

এর আগে স্থগিত এ দুই কেন্দ্রে শনিবার সকাল ৮টায় শুরু হয়ে একটানা বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। ভোট চলাকালে দুই কেন্দ্রের কোনোটিতেই তেমন কোনো অপ্রীতিকর ঘটনা খবর পাওয়া যায়নি। তবে গাজী বোরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেওয়ার সময় পাঁচজনকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনী।

ভোট চলাকালে মেয়র পদে দুই প্রধান প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বদর উদ্দিন আহমদ কামরান ও বিএনপির আরিফুল হক চৌধুরী ভোট কেন্দ্র পরিদর্শন করেন। পরে তারা দু’জনেই শান্তিপূর্ণভাবে ভোট চলার কথা জানান।

৩০ জুলাই সিলেট নির্বাচনের ভোট চলাকালে গোলযোগের কারণে  গাজী বোরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং হবিনন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছিল। শনিবার মেয়র পদের পাশাপাশি এই দুই কেন্দ্রে সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর পদেও ভোটগ্রহণ করা হয় বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা মো. আলীমুজ্জামান।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00