brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

সিরাজদিখানে ৭ দিন ধরে গৃহবধূ নিখোঁজ

সিরাজদিখানে ৭ দিন ধরে গৃহবধূ নিখোঁজ
epsoon tv 1

সিরাজদিখান মালপদিয়া গ্রামে কহিনূর বেগম (২৩) নামের এক গৃহবধূ সাত দিন নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় তার স্বামী আব্দুল কাদীর শেখ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। জানা গেছে, উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের মালপদিয়া গ্রামের আব্দুল কাদীর শেখের সঙ্গে একই ইউনিয়নের তেলীপাড়া গ্রামের কহীনূর বেগমের ৮ বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর থেকে দুইজনের দাম্পত্য জীবন সুখে-শান্তিতে কাটছিল। তাদের দাম্পত্য জীবনে ৪ বছর ৩ মাস বয়সের ওম্মে হাবিবা নামে এক মেয়ে সন্তান রয়েছে।

এমতাবস্থায় গত শুক্রবার দুপুরে স্বামী ও তার পরিবারের লোকজনসহ আব্দুল কাদীর শেখ আত্মিয়ের বাড়ি দাওয়াত খেতে যায়। দাতে ব্যাথা থাকার কথা ও ডাক্তার দেখানোর কথা বলে স্ত্রী কহীনূর দাওয়াত খেতে যায়নি। পরে সন্ধ্যায় বাড়ি এসে স্বামী পরিবারের লোকজন দেখে কহীনূর বেগম বাড়িতে নেই। এরপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। নিখোঁজের সাত দিন অতিবাহিত হলেও তার কোনো খোঁজ না পেয়ে সিরাজদিখান থানায় একটি সাধারণ লিখিত অভিযোগ করা হয়। কহীনূর বেগম নিখোঁজ থাকায় অভিভাবকরা উৎকণ্ঠায় ভুগছেন।

স্বামী আব্দুল কাদীর শেখ জানান, তার স্ত্রীর দীর্ঘদিন ধরে দাঁতের সমস্যা রয়েছে। মেয়েকে রেখে দাতের চিকিৎসার জন্য মালখানগর চৌরাস্তায় ডাক্তার দেখানোর কথা বলে বের হয়ে সাত দিন ধরে বাড়ি না ফিরাতে পরিবারের লোকজন দু:শ্চিতায় আছেন।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রিজাউল হক বলেন, কহীনূর বেগম নিখোঁজের ঘটনায় থানায় লিখিত অভিযোগ হয়েছে। তার সন্ধানে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

epsoon tv 1

Related posts

body banner camera