সিরাজদিখানে সোনালী ব্যাংকের শুভ হালখাতা

সিরাজদিখানে সোনালী ব্যাংকের শুভ হালখাতা
bodybanner 00

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:
“পুরাতন ঋণ আদায় করি, ভাল ঋণ প্রদান করি” এই শ্লোগানকে সামনে রেখে মুন্সীগঞ্জের সিরাজদিখান সোনালী ব্যাংক তালতলা শাখায় শুভ হালখাতা অনুষ্ঠিত হয়েছে। মুন্সীগঞ্জ জেলায় ১৭টি শাখার মধ্যে এই শাখায় প্রথম বারের মত খেলাপী ঋণ আদায় ও নতুন ঋণ বিতরণ বৃদ্ধিকল্পে হালখাতার আয়োজন করা হয়। এই শাখায় খেলাপী ঋণের পরিমান ৫৬% (প্রায় ৭ কোটি টাকা)। যা শাখাটির জন্য ঝুঁকি পূর্ণ।
সোনালী ব্যাংক তালতলা শাখার আয়োজনে অফিস ফ্লোরে রবিবার দুপুরে হালখাতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ সোনালী ব্যাংক প্রিন্সিপাল অফিস ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মোস্তাক আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেনারেল ম্যানেজার আফিস, ঢাকা অঞ্চল- ২ এর এ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার (এজিএম) উত্তম কুমার সাহা ও মুন্সীগঞ্জ সোনালী ব্যাংক লিমিটেড প্রিন্সিপাল অফিস এ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার (এজিএম) শান্তুনু গঙ্গোপাধ্যায়।
তালতলা শাখা ব্যবস্থাপক মো. জাকির হোসেনের সভাপতিত্বে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন মালখানগর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. শফিউদ্দিন হাওলাদার, সিরাজদিখান প্রেসক্লাব সভাপতি কাজী নজরুল ইসলাম বাবুল, মুফতি মাহমুদুল হাসান, শিক্ষক নাছির উদ্দিন, ব্যাবসায়ি ইয়ার উদ্দিন ইমতিয়াজ, ব্যাবসায়ি শামিম হক প্রমুখ।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00