ব্রেকিং নিউজঃ

মানিকগঞ্জের সিঙ্গাইর পাইলট উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন

মানিকগঞ্জের সিঙ্গাইর পাইলট উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন
bodybanner 00

মানিকগঞ্জের সিঙ্গাইর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ৪৭তম জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীস্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় ফুটবল ও হ্যান্ডবলে (বালক) জেলা চ্যাম্পিয়নের শিরোপা অর্জন করেছে। বুধবার ও মঙ্গলবার বিকেলে মানিকগঞ্জ বিজয় মেলা মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফুটবলে জেলার সাটুরিয়া পাইলট উচ্চবিদ্যালয়কে ১-০ গোল ও হ্যান্ডবলে ঘিওর ডিএন উচ্চবিদ্যালয়কে ৪-১ গোলে পরাজিত করে সিঙ্গাইর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় বিজয়ী হয়।

বুধবার খেলা শেষে সিঙ্গাইর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্রাম হোসেন ও ক্রীড়া শিক্ষক আলতাফ হোসেনের হাতে দুটি চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বাবুল মিয়া, মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা ও জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা  মো. ফরিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

জেলা চ্যাম্পিয়ন ও বিভাগীয় পর্যায়ে খেলার গৌরভ অর্জন করায় স্থানীয় এমপি মমতাজ বেগম ও ইউএনও মো. যোবায়ের, উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও নানা শ্রেণি পেশার মানুষ খেলোয়ার ও স্কুল কর্তৃপক্ষকে অভিনন্দন জানিয়েছেন। তাঁদের প্রত্যাশা, বিভাগীয় পর্যায়েও চ্যাম্পিয়ন হবে সিঙ্গাইর পাইলট উচ্চ বিদ্যালয়।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00