‘সারার এখনই এতো অহংকার’

‘সারার এখনই এতো অহংকার’
bodybanner 00

শিরোনামের মন্তব্যটি সোশ্যাল মিডিয়ার একজন ভক্তের। যিনি টুইটারে অন্য আরেকজন ভক্তের পোস্টের নিচে এই মন্তব্যটি করেছেন। নেপথ্যে সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান। সম্প্রতি বলিউডের ছবিতে অভিষেক হয়েছে তার। অভিনয় করেছেন মাত্র একটি ছবিতে। আরেকটির কাজ এখনও শুরু হয়নি। ছবি দুটির একটি হচ্ছে ‘কেদারনাথ’ এবং অন্যটি ‘সিম্বা’।

অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ ছবিটির শুটিং ও অন্যান্য কাজ শেষ। কিন্তু আইনী জটিলতায় আটকে আছে মুক্তি। অন্যদিকে, রোহিত শেঠির ‘সিম্বা’র শুটিং শুরু হবে খুব শিগগিরই। এই ছবিতে সারার বিপরীতে দেখা যাবে হালের সেনসেশন রণবীর সিংকে।

স্টারকিড হিসেবে বলিউডের ছবিতে অভিষেক হলেও একটি ছবিও মুক্তি পায়নি সারার। তার আগেই ভক্ত-সমর্থকদের কাছে তিনি অহংকারী হিসেবে প্রতিপন্ন হয়ে গেলেন। সম্প্রতি অভিনেত্রী সারার বিরুদ্ধে টুইটারে এমন অভিযোগই জানিয়েছেন রুবি জৈন নামের এক ভক্ত।

রুবি তার টুইটে লেখেন, ‘তিনি সারাকে শপিং মলে দেখে তার সঙ্গে একটা সেলফি তোলার অনুরোধ জানান। ‌কিন্তু হঠাৎই সারার মনে হয়, তিনি খুব জনপ্রিয় হয়ে উঠেছেন এবং সে কারণে অযথা কারোর সঙ্গে সময় অপচয় করাটা তার ঠিক বলে মনে হয়নি। তাই সারা আমার সঙ্গে সেলফি তুলতে অস্বীকৃতি জানান।’

রুবির এই পোস্টের নিচে সারাকে উদ্দেশ্য করে অনেকেই নিন্দা সূচক মন্তব্য লিখেছেন। তাদের মধ্যেই এক নেটিজেন তার মন্তব্যে উল্লেখ করেছেন, ‘‌আর এক আপকামিং বলিউড তারকা নিজেকে এখনই হাই-ফাই ভাবতে শুরু করেছেন। এখনও সারা আলীর একটা ছবিও মুক্তি পায়নি। কিন্তু এখনই তার এতো অহংকার!’

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00