ব্রেকিং নিউজঃ

সাভারে ফাঁকা সড়কে লাঠি হাতে আ.লীগ নেতাকর্মীরা

সাভারে ফাঁকা সড়কে লাঠি হাতে আ.লীগ নেতাকর্মীরা
bodybanner 00

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে রাজধানীর প্রবেশদ্বার সাভারের বিভিন্ন সড়ক ও মহাসড়ক ফাঁকা দেখা গেছে। এসব সড়কের বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্যাপক উপস্থিতি লক্ষ্যণীয়। অনেক জায়গায় আবার বিশৃঙ্খলা ঠেকানোর নাম করে লাঠিসোঁটা নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের সড়কে দেখা গেছে মহড়া দিতে।বৃহস্পতিবার সকাল থেকেই সাভারের ব্যস্ততম ঢাকা-আরিচা, আশুলিয়ার নবীনগর-চন্দ্রা ও টঙ্গী-আশুলিয়া-ইপিজেডসহ আশুলিয়া-সিএমবি, জিরাবো-বিশমাইল শাখা সড়কে যানবাহনের সংখ্যা ছিল একেবারেই হাতেগোনা। স্থানীয় অল্পসংখ্যক পরিবহন লক্ষ করা গেলেও দেখা মেলেনি দূরপাল্লার কোনো যান।
সাভারে ফাঁকা সড়কে লাঠি হাতে আ.লীগ নেতাকর্মীরাএদিকে খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে বিশৃঙ্খলা ঠেকাতে সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর, সাভার বাজার স্ট্যান্ড ও আমিনবাজার এলাকায় পুলিশ, র‌্যাব ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের তৎপরতা লক্ষ্য করা গেছে। পাশাপাশি এসব এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মীরা হকি ও লাঠি হাতে সড়কে মহড়া দিতে দেখা গেছে।  হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমরের নেতৃত্বে তারা লাঠি হাতে মাঠে রয়েছেন বলে জানান নেতাকর্মীরা। এসময় বিএনপি নেতাকর্মীদের যেকোনো বিশৃঙ্খল পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত রয়েছেন বলেও জানান তারা। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির জানান, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মামলার রায়কে ঘিরে যাতে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি না হয় সেই লক্ষে আমিনবাজার, হেমায়েত, বলিয়াপুর, সাভার বাস স্ট্যান্ড, বিশমাইলসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন রয়েছে  অপরদিকে একই কারণে আশুলিয়ার জামগড়া, ইউনিক, জিরাবো, বাইপাইলসহ বিভিন্ন স্থানে পুলিশ সদস্যরা নিরাপত্তা নিশ্চিতের জন্য কাজ করছেন বলে নিশ্চিত করেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল আউয়াল।

তবে ব্যস্ততম শিল্পাঞ্চল সাভারে যানবাহনের সংখ্যা কম থাকায় বিপাকে পড়েছেন অসংখ্য গার্মেন্ট শ্রমিক, শিক্ষার্থী ও সাধারণ মানুষ।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00