সাভারের আশুলিয়া স্কুলের চেয়ারম্যানের বিরুদ্ধে ৫ ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

সাভারের আশুলিয়া স্কুলের চেয়ারম্যানের বিরুদ্ধে ৫ ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ
bodybanner 00

সাভারের আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের পূর্ব নরসিংহপুর এলাকায় অবস্থিত ‘সানশাইন রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজ’র চেয়ারম্যান জাহিদুল ইসলাম আজিমের বিরুদ্ধে ৫ ছাত্রীকে বিভিন্ন সময়ে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। বিষয়টি সর্ম্পকে সাভার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কামরুন্নাহার অবগত আছেন বলেও জানিয়েছেন।

অভিযোগ থেকে জানা গেছে, ‘সানশাইন রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজ’র চেয়ারম্যান জাহিদুল ইসলাম আজিম বিভিন্ন সময় তার স্কুলের সপ্তম, ৮ম ও নবম শ্রেণির ছাত্রীদের যৌন হয়রানি করে আসছিল। লোকলজ্জার ভয়ে ওইসব ছাত্রীদের অভিভাবকরা বিষয়টি চেপে যেতেন। সম্প্রতি আরেক ছাত্রীকে যৌন হয়রানি করলে বিষয়টি প্রকাশ পায়। একে একে বেরিয়ে আসতে থাকে স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জাহিদুল ইসলাম আজিমের নানা অপকর্মের কাহিনী। তবে অভিযোগ প্রসঙ্গে জাহিদুল ইসলাম আজিম বাংলাদেশ প্রতিদিনকে এই অভিযোগ মিথ্যা বলে জানান।

এদিকে সাভার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কামরুনাহার বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আমার কাছে কেউ লিখিত অভিযোগ করেনি। তবে কেউ অভিযোগ করলে আমি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। সানশাইন রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজ নামে যে প্রতিষ্ঠান আছে তাও আমি জানতাম না। খোঁজখবর নিয়ে জানতে পারলাম এ নামে একটি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে। তবে লিখিত কোন তদন্ত কমিটি এখনও করা হয়নি বলেও তিনি জানান।

Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00