brandbazaar globaire air conditioner

সাদেক বাচ্চু ছিলেন আমার অভিভাবকদের একজন: শাকিব খান

সাদেক বাচ্চু ছিলেন আমার অভিভাবকদের একজন: শাকিব খান
epsoon tv 1

বিশিষ্ট অভিনেতা সাদেক বাচ্চুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান বলেছেন, ‘এমন গুণী অভিভাবক আর কোথায় পাবো, তিনি ছিলেন আমার অভিভাবকদের একজন। মনে হচ্ছে, আমি আমার কোনো এক স্বজনকে হারালাম।’

চিত্রনায়ক শাকিব খান সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সাদেক বাচ্চুকে নিয়ে লেখেন, ‘সাদেক বাচ্চু ভাই শুধু আমার সহশিল্পী ছিলেন না, তিনি ছিলেন চলচ্চিত্রে আমার অভিভাবকদের একজন। আমাকে তিনি সব সময় আগলে রেখে ভালোর পথে এগিয়ে যাওয়ার পরামর্শ দিতেন। মানসিক সাপোর্ট দিয়ে সাহস যোগাতেন। নিয়মিত আমার খোঁজখবর রাখতেন। সহশিল্পী কিংবা অভিভাবকত্বের বাইরেও বাচ্চু ভাই আমার প্রতি এক অদৃশ্য মায়া দেখাতেন। তিনি আর নেই শোনা মাত্রই আমার ভেতরটা মোচড় দিয়ে ওঠে।’

তিনি আরো লেখেন, চলচ্চিত্রে এতগুলো বছর ধরে কাজ করে অনেকের সঙ্গে পরিচয় ও সুসম্পর্ক হলেও সবাই আপন হতে পারেনি। হাতে গোনা কিছু মানুষ হৃদয়ে ঠাঁই পেয়েছে। তাদেরই একজন ছিলেন সাদেক বাচ্চু ভাই। তার সঙ্গে মন খুলে কথা বলতাম। সবকিছু শেয়ার করতাম। তিনি আমার ভালো কাজে যেমন উৎসাহ দিতেন, তেমনি মন্দ শুনলে খুব কষ্ট পেতেন। এমন গুণী অভিভাবক আর কোথায় পাবো!

দুঃখ প্রকাশ করে শাকিব লেখেন, গত ২০ বছর ধরে আমরা একসাথে পথ চলছি। সংস্কৃতির সব মাধ্যমে সফল হওয়া এ মানুষটিকে আজ হারালাম। একজন সহকর্মী হারানোর চেয়ে আমার ব্যক্তিগত বেদনা লাগছে। মনে হচ্ছে, আমি আমার কোনো এক স্বজনকে হারালাম। পরম শ্রদ্ধায় সাদেক বাচ্চু ভাইয়ের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। যেখানেই থাকবেন দোয়া করি শান্তিতে থাকবেন।

প্রসঙ্গত, রাজধানীর মহাখালীর ইউনিভার্সাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ১২টা ০৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সাদেক বাচ্চু। তার বয়স হয়েছিল ৬৫ বছর।

 

epsoon tv 1

Related posts

body banner camera